অভিনয় বন্ধ করিয়ে দেয় প্রথম স্বামী! বৈধব্য যন্ত্রণা পেরিয়ে এখন দ্বিতীয় বিয়েতে সুখী ‘রানী’র অনস্ক্রিন শাশুড়ি

বাংলা টেলিজগতের জনপ্রিয় মুখ নবনীতা দে (Nabanita Dey)। এই মুহূর্তে, স্টার জলসার (Star Jalsha) ‘তোমাদের রাণী’ (Tomader Rani) ধারাবাহিকে শাশুড়ি মায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। দর্শকদের তাঁর অভিনয় বেশ ভাল লাগছে। এর আগে ‘খোকা বাবু’, ‘এই পথ যদি না শেষ হয়’, ‘মেয়েবেলা’, ‘রাঙা বউ’-এর মতো একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে নবনীতাকে। অভিনয় কেরিয়ারের পাশাপাশি স্বামী-কন্যা নিয়ে সুখী গৃহকোণ তাঁর। তাঁদের খুশি দেখে কে বলবে বছর খানেক আগে রীতিমত ঝড় বয়ে গিয়েছিল নবনীতার জীবনে।

জি বাংলার জনপ্রিয় অনুষ্ঠান ‘ঘরে ঘরে জি বাংলা’। প্রতি সপ্তাহেই কোনো কোনো পরিচিত মুখ এসে শোনান তাঁদের জীবনের গল্প। এই শো-তেই সপরিবারে এসেছিলেন নবনীতা। শো-এর সঞ্চালিকা অপরাজিতা আঢ্যর সামনে স্বামী রাজা চট্টোপাধ্যায়কে পাশে নিয়েই মনের ঝাঁপি খুললেন অভিনেত্রী। নবনীতার স্বামীও ধারাবাহিক জগতের পরিচিত মুখ। জানিয়েছেন এখন সময়টা ভাল হলেও, বছর কয়েক আগে জীবনটা বিষাদে ভরে উঠেছিল।

অভিনেত্রী বলেন, তাঁর কাছে তাঁর কাজ বেঁচে থাকার অক্সিজেন। অথচ সেই অক্সিজেনই কেড়ে নিয়েছিলেন তাঁর প্রথম স্বামী। বন্ধের মুখে পড়েছিল তাঁর অভিনয় কেরিয়ার। অভিনেত্রী বলেন, ‘অভিনয়টা আমার অক্সিজেন নেওয়ার জায়গা তখন, আমার আগের হাজব্য়ান্ড যে আমার অভিনয়টা বন্ধ করিয়ে দেবে,সেটা ভাবিনি। এরপর আমি মেয়েকে নিয়ে বাবা-মা’র কাছে চলে আসি। কোর্ট-উকিল এইসব করতে করতেই সে মারা যায়।’

অভিনেত্রীর আরও সংযোজন,‘জীবনে অনেক বাধা-বিপত্তি পেরিয়ে এইরকম একটা শক্ত হাত ধরে আমি ভালো আছি’। এর আগে দিদি নম্বর ১-এর এক পর্বে নিজের বৈধব্য যন্ত্রণার কথা জানিয়েছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন স্বামীর শেষকৃত্যের পর কাউকে আর পাশে পাননি তিনি।

তোমাদের রানী আজকের পর্ব ০৩ ডিসেম্বর | Tomader Rani Advance Update 3 December | Tolly Golpo - YouTube

২০২০ সালের জুলাই মাসে সই-সাবুদ করে অভিনেতা রাজা চট্টোপাধ্যায়কে বিয়ে করেন নবনীতা। তাঁকে নিয়ে নবনীতা বলেন, মেয়ের সঙ্গে দাড়ুন বন্ডিং রাজার। সদ্য একটি ফ্ল্যাটও কিনেছেন দুজন। তাঁদের একটি জিমও আছে নেতাজি নগরে। নবনীতা বলেন, ‘আমার কাজ নিয়ে শুধু রাজা নয়, আমার শ্বশুরবাড়ির সবাই খুব সাপোর্টিভ। শাশুড়ি-ননদ সবাই আমাকে খুব সাপোর্ট করে’।

Back to top button