অন্তঃসত্ত্বা নবনীতা! জিতুর সঙ্গে বিচ্ছেদের মাঝেই সন্তান সম্ভবা অভিনেত্রী! অনাগত সন্তানের বাবা কে?

টলিউড হোক বা বলিউড, হলিউড সিনেমা বা টেলিভিশনে ক্ষেত্রে প্রেমিক- প্রেমিকা বা স্বামী-স্ত্রী হিসেবে অভিনয় করতে করতে অনেকেই বাস্তব জীবনে একসঙ্গে ঘর বাঁধেন। সব ঘর যে টেকে এমনটা একেবারেই নয়। কিন্তু কিছু কিছু ঘর এমন ভাবে তৈরি হয় যা আর ভাঙে না। যাদের সম্পর্ক ভীষনভাবে চোখ টাটায় অন্যদের। আবার তাদের সম্পর্ক ভাঙনের খবর শুনলেও চমকে ওঠেন নেটিজেনরা।

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় অন্যতম পরিচিত নাম ছিলেন অভিনেতা জিতু কমল ও অভিনেত্রী নবনীতা দাস। একসঙ্গে অভিনয়ের সূত্রে এই দুজন প্রথমবারের মতো প্রেমের সূত্রে আবদ্ধ হয়ে পড়েন। প্রেম গড়ায় বিয়েতে। বিবাহিত জীবনও কিন্তু দারুণ সুখের ছিল এই দুজনের। কিন্তু হঠাৎই বিচ্ছেদের আওয়াজ। জিতু-নবনীতার সম্পর্ক বিচ্ছেদের খবর শুনে রীতিমতো চমকে উঠেছিল নেটপাড়া। একটা সময় যাদের গভীর প্রেম দেখে চোখ সেঁকতেন নেটমাধ্যমবাসীরা তারাই অবাক হয়ে গিয়েছিলেন।

সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের খবর জানান অভিনেত্রী। এই বিচ্ছেদের কারণ প্রসঙ্গে এর আগে নবনীতা জানিয়েছিলেন জিতু নাকি নিজের কাজ নিয়ে এতটাই ব্যস্ত হয়ে পড়েছিলেন যে তিনি নিজের স্ত্রীকে একেবারেই সময় দিতে পারতেন না। সেই সময় নিজের বাচ্চা বউয়ের মান ভাঙাতে তৎপর হয়ে ওঠেন জিতু।

তবে জিতুর সঙ্গে বিয়ে ভাঙার আগে থেকেই নাকি স্নেহাল অধিকারী নামক এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন নবনীতা বলে শোনা যায়। আর এবার অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হ‌ওয়ার খবর মিলল। এর আগে নুসরত জাহান‌ও নিজের স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর সন্তান আগমনের খবর প্রকাশ্যে আনেন।

আরও পড়ুন: ‘শুধুই কী দেব? আমাদের‌ও তো বিনোদন দরকার!’ কী বিনোদন প্রয়োজন সৌমীতৃষার?

আরে না না না, চিন্তা করবেন না। অভিনেত্রী অন্তঃসত্ত্বা হয়েছেন সান বাংলায় তার ‘বিয়ের ফুল’ ধারাবাহিকের কারণে। এই ধারাবাহিকেই কলির চরিত্রে অভিনয় করছেন নবনীতা। আর এই ধারাবাহিকের কাহিনীতে দেখানো হচ্ছে কলি এখন গর্ভবতী। অভিনেত্রীর সাধের অনুষ্ঠান চলছে।

Back to top button