জলসায় দারুণ খবর! একসময়ের জলসার জনপ্রিয় নায়িকা ফের ফিরছেন নতুন ধারাবাহিক নিয়ে!

কথায় বলে, আজ যে রাজা কাল সে ফকির। আর ধারাবাহিকে বলে, আজ যে নায়িকা কাল সে পার্শ্ব চরিত্র। হ্যাঁ ঠিক এমনটাই হয় মেগা জগতে। ভক্তদের চাহিদা না থাকলে কোনও নায়ক বা নায়িকাকে মুখ্য চরিত্রে নিয়ে আসা হয় না বাংলা ধারাবাহিকে (Bengali Serial)। মুখ্য চরিত্র থেকে যদি একবার পার্শ্ব চরিত্রে অভিনয় শুরু করে কোনও নায়ক বা নায়িকা, তাঁরা আর কোনওদিন মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ পান না।

এই জন্যই অনেক অভিনেত্রী অভিনেতারা পার্শ্ব চরিত্রের অফার ফিরিয়ে দেন। আবার অনেকে নিজের অস্থিত্ব টিকিয়ে রাখতে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে রাজি হয়ে যান। উদাহণস্বরূপ, শ্রীতমা ভট্টাচার্যের কথা ধরা যাক, মা ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার পরে, তাঁকে আর কোনও মুখ্য চরিত্রে দেখা যায়নি। খলনায়িকা, পার্শ্ব চরিত্র বিভিন্ন রকম জায়গায় অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি।

এই ব্যাপারে শ্রীতমাকে জিজ্ঞাসা করলে তিনি বলেন তিনি অভিনয় করতে এসেছেন। অভিনেত্রী হতে এসেছেন। নায়িকা হতে নন। এরকমই একজন অভিনেত্রী হলেন জয়িতা গোস্বামী। স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ভাষা ও কানামাছি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। আজও মানুষ তাঁকে কথা হিসেবেই চেনে।

অভিনেত্রীকে এখন দেখা যাচ্ছে স্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক রামপ্রসাদের এর পার্শ্ব চরিত্রে। কিন্তু জলসার পাশাপাশি জনপ্রিয় এই অভিনেত্রীকে দেখা যাবে সান বাংলাতেও। সান বাংলায় আসতে চলেছে সুরিন্দর ফিল্মস প্রযোজনার একটি পৌরাণিক ধারাবাহিক। সেই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী জয়িতাকে।

আরও পড়ুনঃ গর্বিত বাংলা! পদ্মভূষণ সম্মানে সম্মানিত হলেন বাংলার গর্ব মহাগুরু মিঠুন চক্রবর্তী!

সান বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক মা শীতলা। এই ধারাবাহিকে বিভিন্ন দেব দেবীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বিভিন্ন কলাকুশলীদের। কিন্তু জয়িতা কোনও দেবীর চরিত্রে অভিনয় করবেন না এই ধারাবাহিকে। তিনি থাকবেন মর্ত্যবাসীর ভূমিকায়।

Back to top button