অবশেষে মানুষ চেনা শিখল মীনাক্ষী! ময়ূরী নয় এবার মেঘকে নীলের জীবনে ফিরিয়ে ছাড়ার সিদ্ধান্ত তার

যে ধারাবাহিকটি এই মুহূর্তে বাঙালির ভীষণ রকম পছন্দের সেই ধারাবাহিকটির নাম হল ইচ্ছে পুতুল (Icche Putul)। বাঙালি দর্শকরা এখন এই ধারাবাহিকটি দেখতে ভীষণ রকমেরই পছন্দ করছেন। আসলে এই ধারাবাহিকের গল্প আকর্ষণ করেছে দর্শকদের। এতটা জমাটি মনে হয় এখন আর অন্য কোন ধারাবাহিকের পর্বই নয়।

বাঙালি দর্শক এই ধারাবাহিকটি দেখতে এতটা পছন্দ করছেন তার পিছনে যথেষ্ট কারণ রয়েছে। আসলে যে পর্বটি দেখার জন্য এতদিন ধরে দর্শকরা উৎসুক হয়েছিলেন অবশেষে সেই পর্বের‌ই দেখা মিলেছে। আর সেই কারণেই আগ্রহ‌ও বেড়েছে দর্শকদের। আসলে ধারাবাহিকের গল্প যদি জমাটি হয় তাহলে সেই ধারাবাহিক দেখার জন্য এক রকমের আগ্রহ দর্শকদের মধ্যে দেখা যায়। আর সেটাই হয়েছে এই ধারাবাহিকের ক্ষেত্রেও।

তবে যাই হোক অবশেষে মেঘ রূপের আসল সত্যি সবার সামনে নিয়ে এসে গিনিকে উদ্ধার করতে সক্ষম হয়েছে। আর এর ফলে মুখোশ খুলে গেছে ময়ূরীর। তার নোংরা চেহারা সবার সামনে ফুটে উঠেছে। যারা এতদিন ময়ূরীকে অন্ধের মতো বিশ্বাস করতেন তাদের‌ই চোখ খুলে গেছে।

মিনি, লাল, গিনি প্রত্যেকেই ময়ূরীর মিথ্যের মুখোশকে টেনে ছিঁড়ে ফেলেছে। বিশেষ করে আগে যে গিনি ময়ূরীর কথায় উঠত বসত সেই যখন ময়ূরীর বিপক্ষে মুখ খোলে তখন আর বিশেষ কিছুই করার বাকি ছিল না পরিবারের অন্যদের বিশ্বাস করা ছাড়া। মানুষ চিনতে পারা জেঠিমনিও এত কান্ডের পরে ময়ূরীকে সমর্থন করলেও গিনির কথাকে আর অবিশ্বাস করতে পারেননি।

আরও পড়ুন: মা-ব‌উয়ের নাচ দেখে মাথায় আগুন জ্বলল পরাগের! শিমুলকে শে’ষ করার নিদান তার

তিনি যে ময়ূরীকে চিনতে ভুল করেছেন, একজন ষড়যন্ত্রকারীকে বিশ্বাস করে মেঘকে অবিশ্বাস করেছেন সেটা বুঝতে পেরেই ময়ূরীর গালে সপাটে একটি থা’প্প’ড় মারেন। যদিও থা’প্প’ড় খেয়ে প্রেসার লো হয়ে যায় ময়ূরীর। কিন্তু মীনাক্ষী যে বড় ভুল করেই ফেলেছেন মেঘকে অবিশ্বাস করে। তিনি ময়ূরীর সঙ্গে নিজের ছেলের বিয়ে দেবেন বলেও মনস্থির করে ফেলেছিলেন। আর এবার সেই তিনিই সিদ্ধান্ত নিয়েছেন মেঘকে তার ছেলের জীবনে আবারও ফিরিয়ে দেবেন তিনি। তার কারণেই মেঘের আর সৌর নীলের মধ্যে আজ এতটা দূরত্ব।‌ আর সেই দূরত্ব‌ই এবার মেটাতে তৎপর হচ্ছেন মীনাক্ষী।

Back to top button