কোয়েল মল্লিক দূর্গা আর অন্নপূর্ণা রূপে আসছেন সবথেকে বড় সেলিব্রেটি! নাম জানলে লাফাবেন

বাঙালির দুর্গাপুজোর (Durga Puja) কাউন্টডাউন ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। টেলিভিশন প্রিয় বাঙালি দর্শক ইতিমধ্যেই ইতিউতি উঁকিঝুঁকি দিচ্ছেন যে এবার কোন চ্যানেলের মহালয়ায় (Mahalaya) কোন অভিনেত্রীকে দেখা যেতে চলেছে! আসলে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের গলায় চন্ডী পাঠের পাশাপাশি বাঙালি টেলিভিশনের পর্দায় মহালয়া দেখতেও বেশ ভালোবাসেন।

আর দূরদর্শনের সময় থেকেই বাংলা টেলিভিশন চ্যানেলগুলিতে মহালয়া আয়োজিত হয়ে থাকে। তবে দর্শকরা বলেন আগের থেকে নাকি গুণমান অনেক কমেছে। কিন্তু তা সত্ত্বেও আকর্ষণ বিন্দুমাত্র কমেনি। আজ‌ও সকাল সকাল ঘুম চোখে বহু বাঙালি দর্শক মহালয়া চালিয়ে বসে পড়েন তাদের প্রিয় অভিনেত্রীদের দেবীরূপে দেখার জন্য।

koel mallick

দুর্গাপুজোর আর কিছুদিন বাকি মাত্র। ইতিমধ্যে কোন নায়িকা কোন চ্যানেলে দেবী দুর্গা রূপে ধরা দিতে চলেছেন তা অনেকেরই জানা হয়ে গেছে। যেমন জানা গেছে, এই বছর স্টার জলসার পর্দায় মহালয়া পরিচালনা করবে প্রযোজনা সংস্থা সুরিন্দর ফ্লিমস। তাই যথারীতি এই বছর জলসার পর্দায় দেবী দুর্গা হয়ে ফিরতে চলেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। গত বছর অবশ্য অভিনেত্রী সোনামনি সাহাকে দেবী দুর্গা রূপে দেখা গিয়েছিল স্টার জলসায়।‌

প্রসঙ্গত উল্লেখ্য, তবে শুধুমাত্র একা কোয়েল মল্লিক নন, এই বছর আরও দুই জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রীকে দেখা যাবে স্টার জলসার মহালয়ায়। রামপ্রসাদ খ্যাত দেবী অভিনেত্রী পায়েল দে’ও বেশ গুরুত্বপূর্ণ একটি চরিত্রে এই বছর মহালায়ায় থাকতে চলেছেন। পায়েল, কোয়েল ছাড়াও এই বছর থাকছেন জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। একজন নর্তকী হিসেবে দেখা যাবে তাকে। সেইসঙ্গে জানা গেছে, অভিনেত্রী তৃণা সাহাকেও দেখা যাবে মহালয়ায়। দেবী গঙ্গা রূপে ধরা দিতে চলেছেন এই অভিনেত্রী।

dipanwita rakshit

তবে এখানেই শেষ নয় থাকছে আরও চমক। ‌ এই বছর স্টার জলসার একাধিক সিরিয়ালের নায়িকাকে মহালয়ায় দেখা যাবে। এই বিষয়ে জানা গেছে তুঁতে ধারাবাহিক খ্যাত অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে এই বছর মহালয়ায় দেবী অন্নপূর্ণা রূপে দেখা যাবে। ইতিমধ্যেই তার শুটিং সম্পন্ন হয়েছে। দর্শকরা দারুণ উৎসাহী তাকে দেখার জন্য।

Back to top button