Debchandrima: পরনে বি’কিনি, সাহেবকে ছেড়েই চলে গেলো চিঠি! কিন্তু সাহেব নয় অন্য কাউকে মিস করছে চিঠি! নিজের মনের মানুষের নাম অজান্তেই প্রকাশ করে ফেলল নায়িকা

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। বহু জনপ্রিয় ধারাবাহিকে তাকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখেছে বাংলার দর্শক। নিজের সৌন্দর্য এবং অভিনয় গুনে মুগ্ধ করেছেন গোটা বাংলার টেলিভিশনের দর্শককে। বর্তমানে তাকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সাহেবের চিঠি’তে। এখানে তার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা প্রতীক সেন।

অভিনেত্রীকে টেলিভিশনের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভালোই সক্রিয় দেখতে পায় তার ভক্তরা। সেখানে নানা রকম ফটো এবং ভিডিও তিনি শেয়ার করেন। যাতে প্রশংসায় ভরিয়ে দেন দেবচন্দ্রিমার ভক্তরা। তবে চিঠির ভূমিকায় এই ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখে বেশ প্রশংসা করেছে দর্শকরা। এর আগে তাকে অভিনয় করতে দেখা যেত স্টার জলসার ধারাবাহিক ‘সাঁঝের বাতি’তে। এখানে তার বিপরীতে অভিনয় করতো অভিনেতা রেজওয়ান রাব্বানী শেখ।

কিন্তু সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে তিনি কোথাও ঘুরতে গেছেন এবং সেখানকার ছবি দিয়েছেন। কখনো বি’কি’নি পড়ে আবার কখনো সুন্দর ভাবে রোদের ঝিলিমিলিতে বসে রয়েছেন। সেই ছবিতে প্রশংসার ঝড় উঠেছে ভক্তদের কিন্তু তার মধ্যে থেকেই সাহেবকে ছেড়ে কাকে মিস করছেন পর্দার চিঠি সেটা প্রকাশ করেছেন।

প্রসঙ্গত দেবচন্দ্রিমা অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝের বাতি’তে তার বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতা রেজওয়ান রাব্বানী শেখকে। যাকে এই মুহূর্তে ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে। তার সঙ্গে দেবচন্দ্রিমার সম্পর্ক নিয়ে নানান জল্পনা রয়েছে সোশ্যাল মিডিয়াতে। এবার সেই জল্পনা আরো উস্কে দিলেন অভিনেত্রী তার ছবির সাথে। নিজের ছবিতে অভিনেতাকে ট্যাগ করে লিখলেন ‘মিসিং ইউ’। আর এই দেখার পরে তার ভক্তরা বেশ খুশি হয়েছেন।
Bengali television

Back to top button