ParamPiya: ‘আমার কোনো সন্তান নেই!’ প্রকাশ্যে সন্তানকে অস্বীকার করলেন পরমপত্নী পিয়া চক্রবর্তী

সদ্য গাটঁছড়া বেঁধেছেন পরমপিয়া (ParamPiya)। বিয়ের বয়স মাসও হয়নি। বিয়ের প্রথম দিন থেকেই তাঁদের নিয়ে চলেছিল নানান আলোচনা। নেট দুনিয়ায় ধেয়ে এসেছিল নানা মানুষের নানান কথা, কটাক্ষ, বিদ্রূপ ও মন্তব্য। পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) বিয়ে নিয়ে নানা ধরনের আলোচনা এখনও চলছে।

তাঁদের ব্যক্তিগত জীবনের পাশাপাশি, তারকা জুটির সামাজিক মাধ্যমেও জোর কদমে চলছে উঁকিঝুঁকি দিনকয়েক আগে, রেজিস্ট্রি বিয়ে সেরেছেন তাঁরা। কেন তাঁরা এভাবে বিয়ে করলেন? কেন পরমব্রত বন্ধুর বৌকে বিয়ে করলেন? এসব নিয়ে নানান আলোচনা হলেও কুছ পরোয়া নেহি তাঁদের। পরমব্রত নেট দুনিয়া থেকে কয়েক যোজন দূরে থাকলেও, পিয়া কিন্তু ভালোই অ্যাক্টিভ। হানিমুন কাটিয়ে সদ্য কলকাতায় ফিরেছেন নতুন দম্পতি। আর তারপরই বিস্ফোরক দাবি নেট মাধ্যমে।

কয়েকদিন ঘুরে বেড়াচ্ছে পিয়া চক্রবর্তীর প্রথম দুই সন্তানের খবর ও তাঁদের আসল বাবার পরিচয় নিয়ে নানান সংবাদ। এ প্রসঙ্গে একটি ফেসবুক পোস্টে পিয়া লিখছেন, ‘জনস্বার্থে প্রচার করছি, বাধ্য হয়ে। পিয়া চক্রবর্তীর, মানে আমার, কোনো সন্তান নেই। কস্মিনকালেও ছিল না। দুটিও নয়, একটিও নয়। দয়া করে ফেক নিউজ ফ্যাক্টরির দ্বারা মুরগি হবেন না। আচ্ছা নমস্কার। জনতার মঙ্গল হোক।’

বিয়ের পর থেকেই সামাজিক মাধ্যমে বিভিন্ন ধরনের কুকথার স্বীকার হয়েছেন দুজন। সোশ্যাল মিডিয়া রীতিমত তোলপাড় তাঁদের বিয়ে নিয়ে। কেউ বলেছেন এটার কি খুব দরকার ছিল? কেউ আবার নানা ধরনের অশ্লীল মিম বানিয়েছেন। তবে কোনও কিছুতেই প্রতিক্রিয়া পাওয়া যায়নি তাঁদের। গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীর সঙ্গে অভিনেতা পরমব্রতর বিয়ে নিয়েই যত জলঘোলা। যদিও পরমব্রত বলেই দিয়েছেন, এসবে কিচ্ছু যায় আসে না। কারণ, সোশ্যাল মিডিয়াকে তাঁর ব্যক্তিগত জীবনের কোনও সিদ্ধান্তের মাপকাঠি হিসেবে মেনে নিতে নারাজ তিনি।

নায়ক ও তাঁর পত্নীরে বিরুদ্ধে ওঠা একে অন্যের সম্পর্ক নষ্ট করার অভিযোগের প্রসঙ্গে পরমব্রত জানান, একে অপরের প্রতি শ্রদ্ধা রেখেই প্রাক্তন সম্পর্কগুলো থেকে বেরিয়ে এসেছিলেন তাঁরা। তাই অনুপমের সঙ্গে পিয়ার সম্পর্ক, বা ইকার সঙ্গে তাঁর সম্পর্ক ভাঙার জন্য কেউই দায়ী নয়। কারও জন্যই কারও সম্পর্ক ভাঙেনি। তবে গোটা বিষয়টি গোপনই রাখতে চেয়েছিলেন তাঁরা। অভিনেতার স্পষ্ট মত, নিজেদের একান্ত ইচ্ছেয় এই সিদ্ধান্ত তাঁদের।

Back to top button