Dulal-Pinkyji: লক্ষ্মী কাকিমার মেয়ে তার ছোটদা অর্থাৎ দুলালের সাথে এ কী করছে! এসব দেখে অবাক নেটিজেনরা

বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। যেখানে মুখ্য ভূমিকার লক্ষ্মী কাকিমার চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী অপরাজিতা আড্ড্য। এছাড়া বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্র এই ধারাবাহিক রয়েছে যেগুলোর মধ্যে হল লক্ষ্মী কাকিমার ছোট ছেলে দুলাল দাস অর্থাৎ অভিনেতা সৌভিক ব্যানার্জি এবং দুলালের বউ হংসিনীর চরিত্রে দেখা যায় অভিনেত্রী শার্লি মোদককে। এছাড়া এই ধারাবাহিকে রয়েছেন অভিনেত্রী অনন্যা গুহ যিনি লক্ষ্মী কাকিমার মেয়ের চরিত্রে অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

ধারাবাহিকটি জনপ্রিয়তা অর্জন করার পর পরই ধারাবাহিকের অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। তাই সোশ্যাল মিডিয়ায় তাদের ভক্ত সংখ্যা অনেক বেশি। অভিনেত্রী অনন্যা গুহ তার সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। ইনস্টাগ্রামে তার ফলোয়ারস সংখ্যা অনেক। সেখানেই তিনি তার দৈনন্দিন জীবনের একাধিক ফটো ভিডিও দিয়ে থাকেন।

সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে লক্ষ্মী কাকিমার মেয়ে রিয়া দাদার দুলালের সাথে ঘুরে ঘুরে একটি রোমান্টিক গানে ভিডিও করছেন। আর তাই দেখে কি এবার দাস বাড়ি ছেড়ে পালালো হংশীনি?

Lokkhi Kakima: দুলাল না,এ কার জন্মদিন সেলিব্রেট করলো হাঁস? আবার বলল Love you! লক্ষ্মী কাকিমার বৌমার কীর্তি হলো ভাইরাল, রেগে লাল কাকিমা - TollyGossip
কারণ কয়েকদিন আগেই দেখা গেছে অংশী নেই পাহাড়ে ঘুরতে গেছে এবং সেখান থেকে এই ভিডিও পোস্ট করেছেন। এবার এই ভিডিওটি দেখে দর্শকরা এমনই মজায় মেতেছেন। কারণ অভিনেতা সৌভিক ব্যানার্জীর সঙ্গে অভিনেত্রী অনন্যা গুহ নিছকই একটি রীলস ভিডিও বানিয়েছেন। যা দেখে অভিনেতা-অভিনেত্রীদের অনুরাগীরা তাদের বেশ প্রশংসাই করেছেন।

Back to top button