সূর্যকে ভুলে কার নাম বুক চিরে খোদাই করল ‘মিশকা’? ভিডিও দেখে চমকে উঠল দর্শক

বাংলা টেলিভিশনে শুধু যে নায়ক নায়িকা জনপ্রিয় হন এমনটা একেবারেই নয়। খলনায়ক- খল নায়িকারাও কিন্তু নিজেদের অভিনয়ের জন্য জনপ্রিয় হন। আর তেমনই একজন জনপ্রিয় খলনায়িকা হলেন স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ খ্যাত (Anurager Chhowa) অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)। একজন খলনায়িকার চরিত্রে অভিনয় করে যিনি ব্যাপক খ্যাতি অর্জন করেছেন।

নাচ ছিল অহনার প্রথম প্রেম।‌ আর সেই নাচের সূত্র ধরেই অভিনয় দুনিয়ায় প্রবেশ করেছেন তিনি। তবে নায়িকা নয়। মিষ্টি চেহারার এই অভিনেত্রী খলনায়িকা হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। তবে একজন খল নায়িকার চরিত্রে অভিনয় করলেও অনেক দর্শকের‌ই ভীষণ পছন্দ পর্দার ‘মিশকা’কে। তবে সম্প্রতি অহনা ফের একবার নিজের ব্যক্তিগত জীবনের কারণে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন।

বিভিন্ন সময়ে ব্যক্তিগত জীবনের কারণে শিরোনাম দখল করেছেন এই অভিনেত্রী।বাস্তবজীবনে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের মেকআপ আর্টিস্ট দীপঙ্কর দে’র সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। এমনকি তিনি নিজের প্রেমিককে এতটাই ভালোবাসেন যে নিজের ঘরবাড়ি পর্যন্ত ভুলেছেন। প্রেমিকের জন্য নিজের পরিবারকেও ছেড়ে দিয়েছেন তিনি। সম্পর্ক রাখেন না নিজের মায়ের সঙ্গেও বলে অভিযোগ রয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে।

আসলে দীপঙ্কর ডিভোর্সি। আর সেই কারণে এই সম্পর্ক মেনে নিতে পারেননি অহনার মা।‌ বারবার মেয়েকে বলেছিলেন সরে আসতে। কিন্তু নারাজ মেয়ে। কোন মূল্যেই অহনা দীপঙ্করকে ছাড়বেন না বলে জানিয়ে দিয়েছেন। আর এবার পাকাপাকিভাবে দীপঙ্করকে নিজের মনের মধ্যে জায়গা দিলেন অহনা। প্রেমিকের জন্য তিনি এমন একটি কাজ করেছেন যা মন ছুঁয়ে গিয়েছে অভিনেত্রীর অনুরাগীদের। আবার কটাক্ষ করে অনেকেই বলছেন এই প্রেম টিকলে হয়! আবার অনেকের কটু মন্তব্য ব্রেকআপ না হয়ে যায়!

তা কি করেছেন অভিনেত্রী? পর্দার মিশকা ওরফে অভিনেত্রী অহনা দত্ত নিজের বুকে দীপঙ্করের নামের ট্যাটু করিয়েছেন। আবার দীপঙ্কর‌ও কিন্তু নিজের বুকের মধ্যে প্রেমিকার নাম খোদাই করতে ভোলেননি। আর সেই ভিডিও শেয়ার করে অহনা ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের প্রথম ট্যাটু’। এই ভিডিও দেখার পরে ভালোবাসা পাওয়ার পাশাপাশি নেটিজেনদের কাছ থেকে কটাক্ষ‌ও হজম করেছেন এই দুজন। কিন্তু তাতে তাদের বয়েই গেল।

Back to top button