সত্যিই প্রেগনেন্ট মিশকা! প্রকাশ্যে বেবি বাম্প! সতীনকে গ্রহণ করবে দীপা?

তিনি বাংলা টেলিভিশনের জনপ্রিয়তম খল অভিনেত্রী। প্রথম কাজেই দারুন সাফল্য পেয়েছেন তিনি। বাংলা টেলিভিশনের দুনিয়ায় খলনায়িকা হিসেবেই দারুণ পরিচিতি গড়ে তুলেছেন তিনি। তিনি হলেন স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ খ্যাত (Anurager Chhowa) অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)। মিশকার চরিত্রে অভিনয় করে যিনি ব্যাপক খ্যাতি অর্জন করেছেন।

তবে সিরিয়াল নয়, নাচ ছিল অহনার প্রথম প্রেম।‌ আর সেই নাচের মাধ্যমেই সিরিয়ালে কাজের সুযোগ পান তিনি। তবে পজিটিভ চরিত্রে নয়, নেগেটিভ চরিত্রের জন্য তাকে বেছে নেওয়া হয়। আর এক সুযোগেই বাজিমাত করেছেন তিনি। মিষ্টি চেহারা এই অভিনেত্রী মাত্র একটি ধারাবাহিকেই খলনায়িকা হয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। নিজের অভিনয়ের জন্য তো বটেই তবে মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জীবনের কারণে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসেন তিনি।

আরো পড়ুন: ‘দাঁত থাকতে কেউ মর্ম বোঝেনা! নীল হয়ত আর সন্ধ্যাকে কাছে পাবে না’! কেন এমনটা বলল অন্বেষা?

ধারাবাহিকের যেরকম বেস্ট ফ্রেন্ড সূর্যকে প্রাণ দিয়ে ভালবাসে মিশকা তেমন‌ই বাস্তবজীবনে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের মেকআপ আর্টিস্ট দীপঙ্কর দে’কে ততটাই ভালোবাসেন অভিনেত্রী অহনা দত্ত। তিনি নিজের প্রেমিককে এতটাই ভালোবাসেন যে নিজের ঘরবাড়ি পর্যন্ত ভুলেছেন। দীপঙ্করের সঙ্গে লিভ ইন করবেন বলে নিজের পরিবারকেও ছেড়ে দিয়েছেন তিনি। অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ তিনি নাকি সম্পর্ক পর্যন্ত রাখেন না নিজের মায়ের সঙ্গে।

mishka

পর্দাতে সূর্যর বিবাহিত জীবনকে ভেঙে দিয়ে সূর্যকে কাছে পেতে চায় মিশকা। আবার অহনার বাস্তব জীবনেও দীপঙ্কর ডিভোর্সি। আর সেই কারণে অল্পবয়সী মেয়ের এই সম্পর্ক মেনে নিতে পারেননি অহনার মা।‌ মেয়েকে বলেছিলেন সরে আসতে। কিন্তু কোন মূল্যেই অহনা দীপঙ্করকে ছাড়বেন না বলে জানিয়ে দিয়েছেন। এমনকী নিজের বুকে দীপঙ্করের নামের ট্যাটু করিয়েছেন। আবার দীপঙ্করও কিন্তু নিজের বুকের মধ্যে প্রেমিকার নাম খোদাই করতে ভোলেননি।

mishka1

তবে সে যাই হোক এই মুহূর্তে অনুরাগের ছোঁয়ায় দেখানো হচ্ছে সূর্যর স্পার্ম দিয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে মিশকা। আর এখানেও অহনার সঙ্গে ভীষণ মিল তার চরিত্রের। কারণ বাস্তব জীবনেও নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন অভিনেত্রী অহনা দত্ত। আর সম্প্রতি সেই রকম ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। সত্যিই কি তাই? আজ্ঞে না! আসলে সোশ্যাল মিডিয়ায় এমন এক মহিলার অন্তঃসত্ত্বা ছবি ভাইরাল হয়েছে যাকে অবিকল অভিনেত্রী অহনা দত্তর মতো দেখতে। যাকে এক ঝলক দেখলে অবিকল মনে হবে অহনা। তবে কিছুক্ষণ পর্যবেক্ষণের পর ভুল ভাঙতে পারে। আর এই ছবি নিয়েই এখন বিড়ম্বনায় অভিনেত্রী।

Back to top button