‘দাঁত থাকতে কেউ মর্ম বোঝেনা! নীল হয়ত আর সন্ধ্যাকে কাছে পাবে না’! কেন এমনটা বলল অন্বেষা?

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তের জনপ্রিয় ধারাবাহিক হল সন্ধ্যাতারা (Sandhyatara)। রোহিত সামন্ত ও সাহানা দত্তের প্রযোজনা সংস্থা মিসিং স্ক্রু’র (Missing Screw Production House) তরফে শুরু হওয়া এই ধারাবাহিকটি ভীষণ‌ই অল্প সময়ে দর্শকদের মনোরঞ্জনে সক্ষম হয়েছে। স্টার জলসায় এই ধারাবাহিকের মধ্যে দিয়ে আবারও টেলিভিশনের দুনিয়ায় পা রেখেছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। এবং আসতেই ধামাকা করেছেন তিনি।

এই ধারাবাহিকের মধ্যে দিয়েই অন্বেষার বিপরীতে অভিনয় করছেন নবাগত অভিনেতা সৌরজিৎ ব্যানার্জি। এর আগে রাজ চক্রবর্তীর প্রোডাকশনে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার। কিন্তু ধারাবাহিকে এই প্রথম। আর আসতেই দারুণ জমাট বেঁধেছে তাদের সম্পর্ক।

দর্শকরা ভীষণ রকম পছন্দ করেন তাদের জুটি। প্রসঙ্গত উল্লেখ্য, বাস্তব জীবনেও দারুন জুটি এই দুই নায়ক-নায়িকার। একে অপরকে জয়-বীরু বলে ডাকেন তারা। প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি অনুরাগের ছোঁয়ায় ভালোবাসার উৎসব অনুষ্ঠানে ধরা দিয়েছিলেন এই দুই তারকা। দুজনকারই নৃত্য অনুষ্ঠানের ভিডিও খুব শীঘ্রই দেখা যাবে। আর সেই অনুষ্ঠানের ফাঁকেই সাক্ষাৎকার দেন দুজনে।‌

আর সেই সাক্ষাৎকারেই অভিনেত্রী বলেন, তারা কিছুই করেন না। সবটাই করে তাদের টিম। একটা পাহাড়ের চূড়াটুকুই শুধু দেখা যায়। কিন্তু তার তলদেশ তার ভিতটা হয় অনেকটা চ‌ওড়া। আর সেই ভিতটাই হল তাদের টিম। চূড়াটুকু অভিনেতা অভিনেত্রীরা। যাদেরকে পর্দায় দেখা যায়। অন্বেষার কথায় সায় দেন অভিনেতাও।

নিজের প্রথম কাজেই প্রথম নায়িকা হিসেবে তিনি পেয়েছেন অন্বেষাকে। আর যেটাকে তিনি আশীর্বাদ বলে মনে করেন। নিজের নায়িকার প্রশংসায় পঞ্চমুখ তিনি। যদিও পর্দায় এই নায়িকাকে নিজের স্ত্রী হিসেবে মেনে নিতে বেশ অনেকটা সময় লাগছে নায়ক আকাশনীলের। আর এই বিষয়ে অন্বেষার মন্তব্য সন্ধ্যা এখন আকাশনীলের অভ্যাস হয়ে গেছে। কিন্তু সন্ধ্যা না থাকলে তবেই সে অনুভব করবে যে সে সন্ধ্যাকে মিস করছে। আবার ভবিষ্যতে সন্ধ্যাকে আকাশনীল এইভাবে নাও পেতে পারে। এই বিষয়ে অভিনেতার সংযোজন দাঁত থাকতে কেউ দাঁতের মর্ম বোঝেনা! তা কী টুইস্ট আসছে ধারাবাহিকে?

Back to top button