Bengali Actress: বাংলায় মিলেছিল সাফল্য, হিন্দি ধারাবাহিকে অভিনয় করতে গিয়ে মুখ থুবড়ে পড়লেন এই জনপ্রিয় অভিনেত্রী! এত কম টিআরপি! বাদ পড়বেন নায়িকা?

বাংলা থেকে বিভিন্ন সময় বহু অভিনেতা অভিনেত্রী গঙ্গার পাড়ে ছেড়ে পাড়ি জমিয়েছেন আরবসাগরের পাড়ে‌। কেউ হিন্দি সিরিয়ালে অভিনয়ের জন্য তো কেউ আবার সিনেমায়। রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly) থেকে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), যীশু সেনগুপ্ত (Jishu Sengupta) থেকে ইন্দ্রানী হালদার (Indrani Haldar) একের পর এক অভিনেতা সাফল্য পেয়েছেন বলিউডে।

উল্লেখ ক’দিন আগেই শোনা গেছে বাঙালি অভিনেত্রী রোশনি ভট্টাচার্য পাড়ি দিতে চলেছেন আরব সাগরের পাড়ে। আসলে বাংলায় সাফল্য মিললেও হিন্দিতে চান্স পাওয়া যেন অ্যাওয়ার্ড জেতার মতো। আসলে ভারতবর্ষের সমস্ত অভিনেতা অভিনেত্রীদের স্বপ্ন থাকে হিন্দি ধারাবাহিকে অভিনয় করার। আর বাঙালি অভিনেতা অভিনেত্রীরাই বা পিছিয়ে থাকেন কেন! সুযোগ আর সময় দুটো একসঙ্গে হলেই তাঁরাও পাড়ি দেন আরব সাগরের পাড়ে।

রোশনি ভট্টাচার্যের আগে বাংলা টেলিভিশন পাড়া থেকে হিন্দি টেলিভিশনের দুনিয়ায় পা রেখেছেন অভিনেত্রী অদ্রিজা রায়। বাংলায় বেশ ভালো রকমের সাফল্য পেলেও হিন্দি ধারাবাহিকে অভিনয় করতে গিয়ে কার্যত মুখ থুবড়ে পড়লেন এই অভিনেত্রী। তাঁর হিন্দি ধারাবাহিকের টিআরপি দেখে রীতিমতো হতবাক হয়ে গেছে তাঁর ভক্তরা।

হিন্দি চ্যানেল ‘কালার্স টিভিতে’ সম্প্রচারিত হচ্ছে ‘দুর্গা ওউর চারু’ নামে অদ্রিজার প্রথম হিন্দি ধারাবাহিক। বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে সেই হিন্দি ধারাবাহিকের টিআরপি নম্বর। মাত্র .৫ নম্বর পেয়েছে অদ্রিজা অভিনীত এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকে মূল চরিত্রের অভিনয় করছেন এই বাঙালি অভিনেত্রী। আর যা দেখে মাথায় হাত তাঁর অনুগামীদের। যদিও বাংলা ধারাবাহিকগুলির মতো হিন্দি ধারাবাহিকগুলিতে এত ভুরি ভুরি টিআরপি নম্বর ওঠে না। উল্লেখ্য, গত নভেম্বরেই অদ্রিজার ধারাবাহিক ‘মৌ এর বাড়ি’ শেষ হয়। আর তারপর‌ই আরব সাগরের তীরে পাড়ি জমান এই অভিনেত্রী।

Adrija Roy

Back to top button