সুইমিং পুলে রিল বানাতে গিয়ে গেল প্রাণ! ফেঁসে গেলেন অভিনেতা রোহান ভট্টাচার্য

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল অভিনেতা রোহন ভট্টাচার্যর ভিডিও, যা দেখে স্তম্ভিত দর্শক। সুইমিং পুলে স্নান করতে করতে একই ঘটল অভিনেতার সংগে? অবাক দর্শক। ‘ভজ গোবিন্দ’, ‘কলের বউ’, ‘অপরাজিতা অপু’- পরপর একটানা সিরিয়ালে অভিনয় করে গিয়েছেন রোহন ভট্টাচার্য(Rohan Bhattacharya)। তবে ‘অপরাজিতা অপু’ শেষ হওয়ার পর ধীরে ধীরে নিজের কাজের লক্ষ্য পরিবর্তন করেছেন অভিনেতা। এক বছর আগে শেষ বার রোহনকে দেখা গিয়েছিল ছোট পর্দায়।

তারপর আর তেমন দেখা মেলেনি তাঁর। কারণ তিনি পুরোপুরি মন দিয়েছেন সিরিজ় এবং সিনেমার কাজে। ‘হস্টেল ডেজ়’, ‘জাতিস্মর’ দুটি সিরিজ়েই তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। ইতিমধ্যে আবার নতুন সিরিজের প্রস্তুতি নিতে শুরু করে দিলেন অভিনেতা। পাশাপাশি ধারাবাহিকের কাজে অভিনেতার পারিশ্রমিক এখন আকাশছোঁয়া।

পরনে উজ্জ্বল হলুদ রঙের শার্ট যার উপর বাহারি ফুল আঁকা, হাতে ধরা একটি কাটারি। সম্প্রতি ভাইরাল হয়েছিল রোহনের পেশিবহুল এক চেহারা। নতুন অবতারে রোহনের সেই লুক দেখে অনেকটাই চমকে যান ভক্তরা। সংবাদ মাধ্যমকে রোহন জানান, আগামী সিরিজ়ে তিনি ফিরছেন এই লুকেই। তিনি বলেন, “এমন সিরিজ় বাংলা ওয়েব প্ল্যাটফর্মে আগে হয়নি। পুরো সিরিজ়টাই অ্যাকশনে মোড়া। পরিচালক শৌভিক দে। আমি খুব উত্তেজিত এই কাজটা নিয়ে। আমায় এই লুকে কেউ দেখেননি আগে।”

সুইমিং পুলে সাংঘাতিক কাণ্ডের শিকার অভিনেতা

সম্প্রতি তাঁর একটি ভিডিও ভাইরাল হয়। যা দেখে অবাক হন সকলে। দেখা যায়, সুইমিং পুলে বন্ধুদের সঙ্গে স্নান করছিলেন অভিনেতা। ঠিক সেসময় ভিডিও করে দেখাচ্ছিলেন, তাঁদের সঙ্গে থাকা এক বন্ধু ৬ ঘন্টা ধরে জলের উপরে ভাসমান অবস্থায় এক জায়গায় ভেসে রয়েছেন। যা দেখে অবাক হচ্ছে অভিনেতা। আর তাই তিনি সেটাই দেখতে ভিডিও করেন। কিন্তু ভিডিওর কিছুক্ষনের মধ্যে তাঁর এক বন্ধুর কথা শুনে অবাক হলেন সকলে।

রোহানের ভাইরাল ভিডিও

তাঁর বন্ধু বলে, সে ভাসমান অবস্থায় নেই, সে মারা গিয়েছে। তবে কি সত্যি সুইমিং করতে গিয়ে মারা যান তাঁর বন্ধু। যা শুনে সকলেই পালায় সেখান থেকে। আর তখনই ভিডিও অফ করে দেন অভিনেতা। না ভয় পাওয়ার কিছু নেই, সেই বন্ধু মৃত অবস্থায় ছিলেন না, আসলে বন্ধুটি মজা করে কথাটি বলেছিলেন। আর সেই বন্ধুর সাথে তাল মিলিয়েছিলেন অভিনেতাও। সেই মজার ভিডিও সামনে আসতেই কিছুক্ষনের মধ্যেই ভাইরাল হয়। উক্ত ভিডিও দেখে মজা পান দর্শকেরা।

Back to top button