Bangla Serial

Lalkuthi: লালকুঠির শৌর্য বিক্রম দস্তিদারের জায়গায় বলে দিল রাহুল দস্তিদার! সেটাই হলো সম্প্রচার, ভাইরাল সেই এপিসোড, সঙ্গে জুটল চরম ট্রোলিং

বর্তমানে জি বাংলায় নতুন শুরু হওয়া ধারাবাহিকগুলির মধ্যে খুব তাড়াতাড়ি দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে ফেলেছে লালকুঠি। রহস্যে রোমাঞ্চে ভরা এই ধারাবাহিক শুরুর দিন থেকেই জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের মধ্যে। বিশেষ করে সেই দর্শকরা এর একনিষ্ঠ ভক্ত যারা রহস্য দেখতে বা খুঁজতে ভালোবাসে।
লালকুঠি আজকের পর্ব 30 জুন এপিসোড | lalkuthi 30 june 2022 episode । lalkuthi  today episode | lalkuthi serial today । lalkuthi serial today episode
তবে এই ধারাবাহিকে জনপ্রিয়তার আরেকটি কারণ হলো রাহুল অরুণোদয় ব্যানার্জি এবং রুকমা রায়ের জুটি। এর আগে দেশের মাটি ধারাবাহিকের মধ্য দিয়ে এই দুটি বহুল প্রশংসা লাভ করেছিল দর্শকদের থেকে। কেউ কেউ তো বলতে শুরু করে যে এই দুই তারকা হয়তো বাস্তবেও প্রেম করছেন। মাঝখানে দুজনকে নিয়ে ব্যাপক জল ঘোলা হয়েছিল। তারপরেই দুজন আবার একসঙ্গে জুটি বেঁধে এই ধারাবাহিকে এলেন। তাই দর্শকদের আগ্রহ যে থাকবে সেটা বলাই বাহুল্য।

Lalkuthi TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
টিআরপিতেও মোটামুটি ভালো ফলাফল করছে লালকুঠি। এই ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা ঋতজিৎ চট্টোপাধ্যায়। ঋতজিৎ দস্তিদার বাড়ির বড় ছেলে শৌর্যর ভূমিকায় অভিনয় করছেন।

Watch Lalkuthi TV Serial 20th May 2022 Full Episode 15 Online on ZEE5
ঋতজিৎ এর আগেও অভিনয় করেছেন এবং বিশেষ করে মেয়েদের মধ্যে বেশ জনপ্রিয়। কিন্তু এবার এই অভিনেতাকে হতে হলো চরম কটাক্ষের শিকার।


আসলে পরশু’র এপিসোডে একটা ভুল কথা বলে ফেলেছেন ঋতজিৎ। সেটা আবার টেলিকাস্ট করা হয়ে গেছে। সেখানে তিনি বিক্রম দস্তিদারের বদলে রাহুল দস্তিদার বলে ফেলেছেন।

Lalkuthi TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
এ নিয়ে নেট দুনিয়ায় চরম কটাক্ষ শুরু হয়েছে। অনেকেই বলছে ধারাবাহিক নির্মাতারা এই ভুলটা এড়িয়ে গেল কীভাবে? আবার কেউ কেউ প্রশ্ন তুলেছেন ঋতজিতের অভিনয় দক্ষতাকে নিয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button