নতুন ধারাবাহিকে ফিরছে ‘বালিঝড়’-এর কৌশিক রায়! শুটিং শুরু কবে থেকে?

কয়েকদিন ধরে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন জোরালো হয়েছে। টিআরপি মহারণে জুতসই ফল না করতে পারলেই বদলে যাচ্ছে সিরিয়ালের স্লট। কখনও বা হওয়া বন্ধ হচ্ছে সিরিয়াল। জি বাংলা ও স্টার জলসায় যেমন একের পর এক নতুন সিরিয়াল শুরু হচ্ছে, তেমনি বন্ধ হচ্ছে ফ্লপ সিরিয়াল।

দিন কয়েক আগেই মাত্র দু মাস সম্প্রচারের পর বন্ধ হয়ে গিয়েছিল বালিঝড়। দাদাকে রীতিমতো অবাকই হয়েছিলেন সিরিয়ালপ্রেমীরা। দুমাস ১০ দিনের মধ্যেই শেষ হয়েছিল বালি ঝড়ের পথ চলা। ১৬ই এপ্রিল শেষবার এই সিরিয়ালের অন্তিম পর্ব সম্প্রচারিত হয়।

Bengali serial

তারপর থেকেই মাসকয়েকর জন্য ছোট পর্দা থেকে বিরতি নিয়েছিলেন ধারাবাহিকের নায়ক কৌশিক রায় (Koushik Roy)। কিন্তু এবার কৌশিক ভক্তদের জন্য সুখবর। ফের ছোটপর্দায় ফিরতে চলেছেন অভিনেতা কৌশিক রায়। জি বাংলার আসন্ন এক নতুন ধারাবাহিকে নায়কের চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। এই প্রথম জি বাংলায় নায়কের ভূমিকায় দেখতে পাওয়া যাবে কৌশিককে।

টেলিমহল সূত্রের খবর, নতুন এই ধারাবাহিকের গল্প কাল্পনিক ভৌতিক ঘটনা অবলম্বনে। লালকুঠি ও অদ্ভুতুড়ের পর, এই ধারাবাহিকের ভূত নিয়ে জি বাংলার এটি আরো একটি প্রচেষ্টা। তবে কৌশিকের বিপরীতেই ধারাবাহিকের কোন নায়িকা থাকবেন তা এখনও কনফার্ম করেননি নির্মাতারা।

আরও পড়ুনঃ মেঘকে অবিশ্বাস করে এক ষড়যন্ত্রকারীকে বিশ্বাস করেছিলাম! ময়ূরীকে চরম শাস্তি দিল মীনাক্ষী

প্রসঙ্গত, লীনা গঙ্গোপাধ্যায়ের কাহিনী ‘বালিঝড়’-এ কৌশিক এর বিপরীতে অভিনয় করেছিলেন তৃনা সাহা। এই ধারাবাহিকের হাত ধরেই ফের পর্দায় ফিরে এসেছিল খড়কুটো সিরিয়ালের জুটি। কিন্তু সেই ম্যাজিক আর কাজ করেনি এই সিরিয়ালে। ধারাবাহিকটি বন্ধ হওয়ার প্রসঙ্গে লেখিকা লিনা গঙ্গোপাধ্যায় সংবাদমাধ্যমে জানান, “সিরিয়ালের টিআরপি না থাকার কারণে বন্ধ করে দিতে বাধ্য হলাম। এখন আইপিএলের মরশুম। তাছাড়া রাজনৈতিক পটভূমিতে তৈরি গল্প হয়তো দর্শকরা পছন্দ করেননি’।

Back to top button