মেঘকে অবিশ্বাস করে এক ষড়যন্ত্রকারীকে বিশ্বাস করেছিলাম! ময়ূরীকে চরম শাস্তি দিল মীনাক্ষী

জমে গেছে জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) । এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় এই ধারাবাহিকের থেকে বেশি জনপ্রিয় বোধহয় আর অন্য কোনও বাংলা ধারাবাহিক‌ই নেই। বাঙালি দর্শক এই ধারাবাহিকটি দেখার প্রতি এক আলাদাই আগ্রহ-উত্তেজনা বোধ করছেন। আসলে গল্প ভালো হলে দর্শক তো আকর্ষণ বোধ করবেন সেটা বলাই বাহুল্য।

প্রসঙ্গত উল্লেখ্য, যে পর্বটি দেখার জন্য দর্শকরা এতদিন ধরে উৎসাহী ছিলেন এবার সেই পর্বই দেখানো হতে চলেছে টেলিভিশনের পর্দায়। গিনির উপরে মারাত্মক অত্যাচারের জন্য শাস্তি পেতে চলেছে রূপ। আর সেই শাস্তি দেবে স্বয়ং মেঘ। বিভিন্ন সময় রূপ সম্পর্কে গিনিকে বোঝানোর চেষ্টা করেও কোন‌ও সুরাহা করতে পারেনি মেঘ। বরং জুটেছে অপমান, তিরষ্কার।

আর এবার সেই মেঘ‌ই বাঁচালো তার প্রাক্তন ননদের জীবন। আর যে ময়ূরীর কথাকে বিশ্বাস করে মেঘকে চূড়ান্ত অবিশ্বাস করেছিল মেঘের শ্বশুরবাড়ির সবাই সেই ময়ূরী এখন পিঠ বাঁচাতে ব্যস্ত। ময়ূরীকে সব থেকে বেশি বিশ্বাস করে মেঘকে চূড়ান্ত হেনস্থা করেছিল সৌরনীলের মা মীনাক্ষী। আর এখন তিনি অনুতাপের দহনে জ্বলছেন।

গিনির এমন অবস্থা দেখে নিজের কৃতকর্মের ওপর ঘেন্না হতে থাকে মীনাক্ষীর। মানুষ চিনতে পারার এত অহংকার সব ধুলোয় মিশে গেছে। যে মেঘকে অপমান করতে তিনি কালবিলম্ব করতেন না সেই মেঘের সামনেই আর চোখ তুলে তাকাতে পারছেন না তিনি। অন্যদিকে এই ড্যামেজ কীভাবে কন্ট্রোল করবে সেই পরিকল্পনা করতে শুরু করে দেয় ময়ূরী।

নীলের বাড়িতে নিজেকে নির্দোষ প্রমাণ করার প্ল্যান ছকতে থাকে সে। এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে যে ময়ূরীর পরিকল্পনা ব্যর্থ হয়। সে যখন সবার সামনে নিজেকে নির্দোষ প্রমাণ করার চেষ্টা করবে তখন তার উপর রেগে যাবে পরিবারের সবাই। বিশেষ করে মীনাক্ষী। যিনি ময়ূরীর নামে দু ঢোক জল বেশি খেতেন। তিনি নিজের রাগ সংবরণ করতে না করতে পেরে ময়ূরীকে ঠাস ঠাস করে থা’প্প’ড় মেরে দেন। একজন ষড়যন্ত্রকারীকে বিশ্বাস করে তিনি যে ভুল করেছেন সেই ভুলেরই এবার প্রায়শ্চিত্ত করার সিদ্ধান্ত নিয়েছেন মীনাক্ষী।

Back to top button