‘অনুরাগের ছোঁয়ায় আমি ভিকি ডো’না’র হয়ে যেতে পারি!’ ডায়েট ব্রেক করলে আমার অপরাধ বোধ হয়! অকপট দিব্যজ্যোতি

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দার অন্যতম জনপ্রিয় নায়ক তিনি। তার করা প্রত্যেকটি ধারাবাহিকই দারুন ভাবে জনপ্রিয়তা পেয়েছে। তাকে ছোট পর্দার হার্টথ্রব বলা হয়ে থাকে। তিনি জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। অত্যন্ত কম বয়স থেকে বাংলা টেলিভিশনে নায়ক চরিত্রের অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

ইতিমধ্যেই বেশ অনেকগুলো সফল বাংলায় ধারাবাহিকেও অভিনয় করে ফেলেছেন এই অভিনেতা। বলাই বাহুল্য তিনি এই মুহূর্তে ধারাবাহিকের দুনিয়ায় অন্যতম জনপ্রিয় ও ব্যস্ততম অভিনেতা। বিরাট ব্যাপক তার ভক্ত সংখ্যা। দিব্যজ্যোতির অভিনীত সফল ধারাবাহিক গুলি হল ‘জয়ী’, ‘চুনি-পান্না’, ‘দেশের মাটি’ ইত্যাদি।

বর্তমানে এই অভিনেতার দেখা মিলছে স্টার জলসার জনপ্রিয়তম ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে। সূর্য-দীপার প্রেমে মজে বাঙালি দর্শক। এই ধারাবাহিক ভক্ত সংখ্যা বিপুল। যদিও একের পর এক ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করে চলেছেন এই তরুণ অভিনেতা। তার প্রেম জীবন নিয়ে দীর্ঘদিন ধরেই চর্চা তুঙ্গে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই ধারাবাহিকে নিজের চরিত্র প্রসঙ্গে অভিনেতা হাসতে হাসতে বলেন, অনুরাগের ছোঁয়ায় আমি ভিকি ডো’না’র হয়ে যেতে পারি। কেউ যদি আমার স্পা’র্ম চুরি করে তাহলে আর কি করব। এখন আমার তিনটে সন্তান। অনুরাগের ছোঁয়ায় আগামী দিনে এক বড় তারকা আসছেন বলে জানিয়েছেন তিনি, এক‌ইসঙ্গে ইঙ্গিত দিয়েছেন মিশকার সঙ্গে তার সম্পর্ক ভালো হয়ে যেতে পারে।

খাওয়া দাওয়া প্রসঙ্গে অভিনেতা বলেন, তিনি ডায়েট ভাঙেন। কিন্তু ডায়েট ভেঙে বেশি খেলে তার মধ্যে অপরাধ বোধ কাজ করে। আর তিনি চেষ্টা করেন কম খেতে। ডায়েটে থাকতে। অভিনেতাদের গয়নার দোকান রয়েছে। আর তাই দীপাবলি, ধনতেরসের সময় বাড়িতে খুব‌ই ব্যস্ততা থাকে। যদিও এখন আর তেমন বাজি ফাটান না বলেই জানিয়েছেন অভিনেতা।

Back to top button