বাস্তবে এখনও বিচ্ছেদ হয়নি ‘ডোডোদা’ অর্পণের! মহিলা অনুরাগীদের নিয়ে কী বলেন‌ নায়কের স্ত্রী? মুখ খুললেন অর্পণ ঘোষাল

কিছুদিন আগেই বিতর্কের জেরে শিরোনাম দখল করে স্টার জলসার এই মুহূর্তের অন্যতম দর্শকপ্রিয় ধারাবাহিক ‘মেয়েবেলা।’ বিভিন্ন সময় বাস্তবধর্মী গল্প দেখানোর জন্য প্রশংসিত হয়েছে স্টার জলসার এই ধারাবাহিকটি। কিন্তু হঠাৎই যেন ভিন্ন কারণে কটাক্ষের মুখে পড়ে এই ধারাবাহিকটি।

বিতর্ক বেষ্টিত হয়ে পড়ার সৌজন্যে ছিলেন ধারাবাহিকের অন্যতম কেন্দ্রীয় চরিত্র বিথীকা মিত্র ওরফে রূপা গাঙ্গুলী। রাজনীতির অঙ্গন পেরিয়ে দীর্ঘদিন পর আবারও অভিনয়ে ফিরেছিলেন রূপা গাঙ্গুলী। এই ধারাবাহিকের পোস্টার গার্ল ছিলেন তিনি। ধারাবাহিকে নারী নির্যাতনকে প্রমোট করা হচ্ছে এই অভিযোগ তুলে ধারাবাহিক ছেড়ে দেন তিনি। আর তাঁর জায়গা দখল করেন অভিনেত্রী অনুশ্রী দাস। যদিও ধীরে ধীরে অনুশ্রীকে দেখতে দেখতে চোখ সয়ে যাচ্ছে দর্শকদের।

এই ধারাবাহিকে নায়কের ভূমিকা অভিনয় করছেন অভিনেতা অর্পণ ঘোষাল যিনি ডোডো নামে দারুন জনপ্রিয় হয়েছেন দর্শকদের মধ্যে। দর্শকদের এই ধারাবাহিক দেখার অপর কারণ‌ই হল এই ধারাবাহিকের নায়ক নির্ঝর মিত্র ওরফে সবার প্রিয় ডোডোদা। শান্তশিষ্ট স্বভাব এবং বুদ্ধিদীপ্ত অভিনয়ে সবার নজর কেড়ে নিয়েজেন অভিনেতা অর্পণ ঘোষাল।

সুপুরুষ, সুদর্শন এই অভিনেতা এখন রাজত্ব করছেন বাঙালি তরুণীদের মনে। বলা যায় বাংলার ক্রাশ হয়ে উঠেছেন তিনি। তবে ‘মেয়েবেলা’ তাঁর প্রথম ধারাবাহিক এমনটা নয়, এর আগে ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও একাধিক ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেতাকে।

তবে গ্ল্যামার ওয়ার্ল্ডের এই আলোর থেকে মঞ্চের আলো অনেক বেশি করে টানে অভিনেতাকে। আদতে থিয়েটারের অভিনেতা অর্পণ ঘোষাল। তিনি স্পষ্ট বলেন থিয়েটার করে যদি সংসার চলে যেত তাহলে হয়ত আজীবন থিয়েটারটাই মন দিয়ে করতেন। যদিও ভবিষ্যতের স্বার্থে এখন পর্দায় অভিনয় করছেন এই অভিনেতা।

কিন্তু ভীষণ রকমের প্রাইভেট পার্সেন অর্পন। ব্যক্তিগত জীবনকে আলোয় আনতে চাননা তিনি। অভিনেতা কিন্তু বিবাহিত। নিজের বান্ধবীকেই বিয়ে করেছেন এই অভিনেতা। অর্পণের স্ত্রীর নাম দেবারতি। তা স্বামীর এত ফ্যান ফলোয়িং কি বলেন স্ত্রী? সম্প্রতি ইউটিউব চ্যানেলকে সাক্ষাৎকারে অভিনেতা বললেন, ‘ও আমাকে বলে আমি তো পাবলিক প্রপার্টি।’ অভিনেতা জানিয়েছেন যেহেতু তাঁরা খুব ভালো বন্ধু তাই তাঁদের মধ্যে বোঝাপড়াটাও ভীষণ ভালো। জামাই ষষ্ঠী কেমন কাটলো অভিনেতার? অর্পণের কথায়, ‘হয়েছে, তবে ওই রকম বিরাট বড় করে প্রচুর থালা বাটি সাজিয়ে কিছু হয়নি। আসলে আমার স্ত্রী বলে, তুই অভিনয় করিস, পাঁচটা বছর বিবাহিত জীবন কাটা। তারপর ভালো করে জামাইষষ্ঠী করব‌।’

Back to top button