লুক সেট শেষ! স্টার জলসার নতুন সিরিয়ালের জন্য কনফার্ম হল নায়িকা

টিআরপি রেটিং (TRP) একটু কম হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। এই মুহূর্তে, বাংলা টেলিভিশনের বিনোদন চ্যানেলগুলির একটাই লক্ষ্য। টিআরপি তালিকায় এক নম্বর স্থান। এই টিআরপির ভ্রূকুটিতেই কয়েকদিন আগে বন্ধ হয়েছে স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’।

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে টিআরপির লড়াই নতুন কিছু নয়। চ্যানেলগুলির মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই। পরস্পরকে টেক্কা দিতে, চ্যানেলগুলোতে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। গল্প একটু ঢিমেতালে এগোলেই বদলে যাচ্ছে স্লট। বন্ধ হচ্ছে সিরিয়াল।

ষ্টুডিও পাড়া সূত্রে খবর, সান বাংলায় আক্রোপলিস প্রযোজনা আনছে তাঁদের নতুন ধারাবাহিক। যেই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাবে স্টার জলসার জনপ্রিয় এক জুটিকে। ধারাবাহিকের জন্য চূড়ান্ত হয়েছেন যে নায়িকা তাঁকে ছোট পর্দায় দেখা যাবে প্রায় এক বছর পর। আজ সকাল ৯টা থেকে চলছিল চরিত্রগুলির লুক সেট। শুধু নায়ক নায়িকা নয়, ধারাবাহিকের অন্যান্য চরিত্রগুলোর লুকসেটও সম্পন্ন হয়েছে আজকেই। যদিও কারা থাকছেন এই নিয়ে চূড়ান্ত করে কিছু খোলসা করেননি নির্মাতারা।

স্টুডিও পাড়া সূত্রে খবর, এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাবে গাঁটছড়ার অভিনেত্রী গঙ্গাকে। অর্থাৎ অভিনেত্রী গঙ্গা চক্রবর্তীকে। গাটঁছড়া শেষ হতেই অভিনেত্রীর হাতে নতুন কাজের অফার। নতুন এই ধারাবাহিকে ফিরতে চলেছেন অভিনেত্রী।

অন্যদিকে, নতুন বছরে স্টার জলসা ও জি বাংলায় আসছে একাধিক নতুন সিরিয়াল। টিআরপি কম হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। তাই সেই স্লটে আসছে নতুন নতুন সিরিয়াল। ইতিমধ্যেই চ্যানেল ঘোষণা করেছে এক গুচ্ছ নতুনত ধারাবাহিকের।

Back to top button