গল্প এগিয়ে যাচ্ছে ২৫ বছর! কোন জনপ্রিয় ধারাবাহিকে ঘটতে চলেছে এমন ঘটনা? অনুরাগের ছোঁয়ায় নাকি?

এই মুহূর্তে জোরদার টক্কর চলছে বাংলা টেলিভিশনের বিনোদন চ্যানেলগুলিতে। টিআরপি তালিকার প্রথম পাঁচের দখলে, একে অন্যকে টেক্কা দিতে সব ধারবাহিকই চেষ্টা করছে। চেষ্টা ছলছে গল্পে নতুন নতুন ট্যুইস্ট আনার।

বিভিন্ন চ্যানেলের ধারাবাহিকের গল্পে এবার আসতে চলেছে নতুন মোড়। ঘটনাপ্রবাহে আসছে নতুন রসদ। আর এবার জনপ্রিয় একটি চ্যানেলের জনপ্রিয় একটি ধারাবাহিকে থাকতে চলেছে বিরাট চমক‌।

Anurager-Chowa

ওই চ্যানেলের ধারাবাহিকে প্রায় পঁচিশ বছর এগিয়ে যাচ্ছে গল্প। কথা বলছি সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘সাথী’র। ধারাবাহিকে দ্বৈত চরিত্রের চল আজকের দর্শকদের মধ্যে প্রায় নেই বললেই চলে। অনেক বছর পর বাংলা ধারাবাহিকে দ্বৈত চরিত্রের ধারা ফিরে এসেছে ‘সাথী’র হাত ধরে।

টিআরপির দিক থেকে বিচার করলেও, এই মুহূর্তে সান বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এটি। চলতি বছরের ৭ই ফেব্রুয়ারি দু’বছর পূর্ণ হবে ‘সাথী’ ধারাবাহিকের। তবে পুরোনো চাল ভাতে বাড়ে। এখনও সান বাংলার এক নম্বর ধারাবাহিক এটি।

আরও পড়ুনঃ ‘চুনি পান্না’র চুনি নাকি ‘অনুরাগের ছোঁয়ার’ দীপা! দিব্যজ্যোতির নায়িকা হিসেবে আপনার পছন্দ কাকে অন্বেষা না স্বস্তিকা?

তাই এখনই ধারাবাহিকের গল্প শেষ না করে গল্প এগিয়ে যাচ্ছে তিন বছর। শোনা যাচ্ছে, পঁচিশ বছর আগের পটভূমি দেখা যাবে, ধারাবাহিকের গল্পে। মোড় ঘোরানো এই পটভূমিতে নায়কের ভুমিকায় থাকবে বর্তমান নায়ক। তবে নায়কের ছেলের চরিত্রে অভিনয় করবে সে। নায়কের ভূমিকায় অভিনয় করবেন ইন্দ্রজিৎ বোস আর নায়িকার ভূমিকায় থাকবেন নতুন মুখ।

Back to top button