স্টার জলসায় আসছে জল নূপুর সিরিয়ালের রিমেক! বন্ধ হবে কোন মেগা সিরিয়াল?

সম্প্রতি জি বাংলায় এসেছে নতুন ধারাবাহিক ‘মুকুট’ (Mukut)। ধারাবাহিকটি আসার পর থেকে এখনো পর্যন্ত ধারাবাহিকটি টিআরপিতে (TRP) তেমন ভালো স্কোর করতে পাচ্ছে না। তাই দর্শকরা বহুদিন ধরেই অপেক্ষায় ছিল নতুন ধারাবাহিক আসার। এবার সামনে এল এক খুশির খবর। চ্যানেলে আসতে চলে খুব শীঘ্রই নতুন ধারাবাহিকের প্রোমো। ইতিমধ্যে স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়ে গিয়েছে ‘লাভ বিয়ে আজকাল’ ও এরপরই আসবে ‘তোমাদের রানী’।

আসন্ন নতুন সিরিয়াল
অন্যদিকে জি বাংলার ভক্তরা বেশ অনেকদিন ধরেই অপেক্ষায় ছিল নতুন সিরিয়ালের। কিন্তু সমস্যা হচ্ছিল, এক একটা প্রোডাকশনের সঙ্গে চ্যানেলের মনোমালিন্য হতে শুরু হয়। বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। তাই চ্যানেল আজকাল বাছাই করে করে সিরিয়াল আনছে। খুব তাড়াতাড়ি দর্শকদের খুশি করে জি বাংলায় ক্রিস্টাল প্রোডাকশনের নতুন ধারাবাহিক আসতে চলেছে।

খুব তাড়াতাড়ি টিভির পর্দায় আসবে নতুন এই সিরিয়াল। ধারাবাহিকের নায়ককে মোট ৫ বার ও নায়িকাকে একবার এরমধ্যে চেঞ্জও করা হয়। খুব বাছাই করে চরিত্রের সঙ্গে মানানসই লুকে তারকাদের নিয়ে আসা হচ্ছে। ক্রিস্টাল প্রোডাকশনের (Crystal Production) নতুন এই ধারাবাহিকের নামে ‘মিলি’ (Mili)। আউটডোরে শুরু হয়েছে ‘মিলি’ ধারাবাহিকের শুটিং। ইতিমধ্যে প্রোমোও চলে এসেছে।

কোন চ্যানেলে আসছে নতুন সিরিয়াল ‘ঝানাক’

এবার শোনা যাচ্ছে আরও এক নতুন ধারাবাহিক আসতে চলেছে, নাম ‘ঝানাক’। ম্যাজিক মুমেন্টস প্রোডাকশন হাউসের স্টার প্লাসে আসবে ‘জল নুপুর’ (Jal Nupur)এর রিমিকে ‘ঝানাক’ (Jhanak)। অবশেষে সেই সিরিয়ালের শুটিং শুরু হয়ে গিয়েছে। ২৯ শে আগস্ট থেকে সেই ধারাবাহিকের শুটিং শুরু হয়েছে। শুটিং চলছে কলকাতার বিভিন্ন জায়গায়। এই সিরিয়ালের নায়িকার নাম থাকবে ঝানাক। তাই বোঝাই যাচ্ছে, নায়িকার নাম অনুসারে উক্ত মেগার নাম রাখা হয়েছে ‘ঝানাক’।

‘ঝানাক’এর কস্টিং

‘ঝানাক’ সিরিয়ালে নায়কের চরিত্রে অভিনয় করছে তুষার আহুজা। পাশাপাশি নায়িকার চরিত্রে থাকবে ‘জিজাজি ছাদ পার হে’ সিরিয়ালের নায়িকা হিবা নবাব। জানা যাচ্ছে, কলকাতার শুটিং শেষ করে ঝানাক’এর পুরো ইউনিট পাড়ি দেবে কাশ্মীরে। সেখানেই হিরোর সঙ্গে প্রথম দেখা হবে হিরোয়িনের। খুব তাড়াতাড়ি ম্যাজিক মুমেন্টস প্রোডাকশন হাউসের ‘ঝানাক’ সিরিয়ালের প্রোমো স্টার প্লাসে আসবে।

Back to top button