‘তোমাদের রানী’র পর আবার টেন্ট সিনেমা প্রোডাকশন আনছে নতুন সিরিয়াল! দর্শকদের জন্য দারুন ট্যুইস্ট

চ্যানেলগুলি এখন উঠেপড়ে লেগেছে নিজেদের জিআরপি (GRP) বাড়ানোর লক্ষে। আর তাই বেশি টিআরপি (TRP) যুক্ত সিরিয়ালগুলো বর্তমানে স্থায়ী হতে পারছে, কম টিআরপি যুক্ত ধারাবাহিকগুলো বন্ধ হয়ে যাচ্ছে। সম্প্রতি কিছু সপ্তাহে চ্যানেলে একের পর এক ধারাবাহিক এসে চলেছে। নামকরা প্রোডাকশনের তরফে একের পর এক সিরিয়াল আনছে চ্যানেল।

টিআরপি বাড়ানোর জন্য প্রোডাকশন, প্রধান চরিত্র সবকিছুই খুব বাছাই করে নেওয়া হচ্ছে। সম্প্রতি স্টার জলসায় (Star Jalsha) তিনটি পরপর ধারাবাহিক এসেছে। প্রথমটি ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye aajkal), তারপর ‘তোমাদের রানী’ ও তার কিছুদিন পর ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Bhalobasa)। এরমধ্যে একটি ধারাবাহিক টেন্ট সিনেমা প্রকাশনের (Tent Cinema Production) তরফে এসেছে। সেই ধারাবাহিকের নাম ‘তোমাদের রানী’ (Tomader Rani)।

ধারাবাহিকে নায়িকা রাণীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অভিকা মালাকার (Abhika Malakar)। বিপরীতে নায়ক দুর্জয়ের চরিত্রে অভিনয় করছেন অর্কপ্রভ রায় (Arkoprovo ray)। চ্যানেল একেবারেই নতুন জুটি পেয়েছে। উক্ত প্রোডাকশন আমাদের দারুন দারুন ধারাবাহিক উপহার দিয়েছে। বর্তমানে স্টার জলসায় টেন্ট প্রোডাকশনের তরফে দুটি ধারাবাহিক চলেছে। একটি হল সদ্য শুরু হওয়া ‘তোমাদের রানী’, অপরটি ‘বাংলা মিডিয়াম’।

টেন্ট প্রোডাকশনের তরফে আমরা অনেকগুলো জনপ্রিয় ধারাবাহিক পর্দায় দেখেছি, যেমন ‘কৃষ্ণকলি’, ‘আলতা ফড়িং’, ‘জয়ী’ প্রভৃতি। এবার শোনা যাচ্ছে, চ্যানেলে আসছে আরও এক নতুন ধারাবাহিক। টেন্ট প্রোডাকশনের তরফে আবারও এক নতুন সিরিয়াল আসবে চ্যানেলে। তবে সেটা স্টার জলসায় নয়, কালার্স বাংলা (Colours Bangla)। কালার্স বাংলায় আসতে চলেছে টেন্টের নতুন সিরিয়াল।

আরও পড়ুনঃ ৮ মাসের গর্ভবস্থাতেও জিম করছে শুভশ্রী! নিজের জন্য সময় বের করা অসম্ভব নয়! প্রমাণ করল নায়িকা

আসন্ন ধারাবাহিকের নাম এখনও জানা যায়নি। ধারাবাহিকের প্রধান চরিত্রের জন্য লুক সেট চলছে। আর কিছুদিন পরই সামনে আসবে সকল তথ্য। স্টার জলসা ও জি বাংলাতেও আসবে নতুন সিরিয়াল। ‘এক্কা দোক্কা’ খ্যাত সোনামনি সাহা আবার নতুন ধারাবাহিকের মাধ্যমে ফিরছে স্টার জলসায়। থাকছেন নানান নতুন মুখ। দর্শকদের জন্য একের পর এক আসছে নতুন নতুন গল্প।

Back to top button