৮ মাসের গর্ভবস্থাতেও জিম করছে শুভশ্রী! নিজের জন্য সময় বের করা অসম্ভব নয়! প্রমাণ করল নায়িকা

সম্প্রতি পরিচালক রাজ্ চক্রবর্তী (Raj Chakraborty) তাঁদের দ্বিতীয় সন্তান আসার খবর প্রকাশ্যে এনেছেন। টলিউড (Tollywood) জুড়ে এখন যেন খুশির হাওয়া। রাজের পর দ্বিতীয় বার বাবা হওয়ার খবর সমাজমাধ্যমে প্রকাশ করেছেন অভিনেতা জিৎ’ও। শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly) ও স্বামী রাজ চক্রবর্তীর ঘরে দ্বিতীয় সন্তান আসতে যে আর বেশি দেরি নেই, তা জানা সকলেরই।

মা হলে শরীরের যে বিশেষ খেয়াল রাখতে হয়, তা অজানা নয় শুভশ্রীর। তবে সারাদিন শুয়ে বসে যে সুস্থ থাকা সম্ভব নয়, তাও জানেন তিনি। আর এই অভিনেত্রী বরাবরই শরীর নিয়ে খুবই সচেতন। প্রথমবার ইউভান (Yuvan) হওয়ার সময় অনেক ওজন বেড়ে গেলেও তিনি কিছুদিনের মধ্যেই তা কমিয়ে এনেছিলেন। সমাজমাধ্যমে সম্প্রতি শুভশ্রী নিজেই সাধের ছবি পোস্ট করেন।

প্রকাশ্যে এল এবার অভিনেত্রীর শরীরচর্চা করার ভিডিও। যদিও অন্তঃসত্ত্বা অবস্থায় শরীরচর্চা করা নিয়ে বহুজনের বহু মত। কারোর মতে, সাধারণ যোগাসন বা প্রিন্যাটাল মেডিটেশন করলেও জিমে গিয়ে গা ঘামানোর মতো কঠিন কাজ নৈব নৈব চ। পাশাপাশি প্রসবে যাতে সমস্যা না হয়, তাই চিকিৎসকেরাও শারীরিক ভাবে সর্বদা সক্রিয় থাকতে বলেন হবু মায়েদের। অভিনেত্রী শুভশ্রীও কিন্তু সাধারণ জীবন – যাপন করছেন।

আর পাঁচটা সাধারণ দিনের মতোই তাঁকে শরীরচর্চা করতে দেখা গেল। কাঁধ, বাহুর পেশি সচল রাখতে ট্রাইসেপ্‌স এক্সটেনশন, শোল্ডার মুভমেন্ট, ট্রাইসেপ্‌স এবং বাইসেপ্‌সের মতো নানান শারীরিক ব্যায়াম তিনি করছেন। ডেলিভারিতে যেন কোনও সমস্যা না হয়, তার বিশেষ খেয়াল রাখছেন তিনি। অন্তঃসত্ত্বা মায়ের জন্য হওয়া প্রপার ডায়েটেও রয়েছেন তিনি।

সম্প্রতি টলিউড অভিনেতা জিৎ (Jeet) তাঁর জীবনে আসা খুশির খবর সকলের মাঝে শেয়ার করেছিলেন। অভিনেতার মেয়ের বয়স এখন ১১ বছর। এবার তাঁর ঘরে আসতে চলেছে আরও এক নতুন ছোট্ট সদস্য। মা হচ্ছেন মোহনা মদনানি (Mohna Madnani)। পরিবারের নতুন অতিথি আসার খবর সকলের সাথে ভাগ করে নেন তাঁরা। দর্শকরা বর্তমানে টলিউডের দুটি পরপর খুশির বার্তা আসার অপেক্ষায়।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Back to top button