স্বামী বেঁচে থাকতেই শাঁখা,পলা খুলে সিঁদুর মুছে বি’ধ’বা’র সাজ দীপার! মন খারাপ দর্শকদের! অনুরাগের ছোঁয়ায় আসছে ধামাকা পর্ব

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। ধারাবাহিকটি তার নিজস্ব গুনে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। ধীরে-ধীরে রেটিং তালিকায়ও নিজের জায়গা পাকা করে নিয়েছে এই ধারাবাহিকটি।

এই ধারাবাহিকটি প্রথম থেকেই শুরু হয়েছিল মিষ্টি এক প্রেমের গল্প নিয়ে। দীপা ও সূর্যের গল্প। গল্পের শুরুতে দেখা যায় সূর্য একজন ডাক্তার, যে দীপাকে ভালবেসে বিয়ে করে। তাদের বিয়ের বিপক্ষে ছিল বেশ কয়েকজন। কিন্তু দীপা তার নিজের গুনে প্রত্যেকে বাধ্য করে তাকে ভালবাসতে। কিন্তু সবাই শুধরে গেলেও একই রকম থেকে যায় মিশকা।

আরো পড়ুন: গীতা নাকি জগদ্ধাত্রী? ব্লুজ প্রোডাকশনের ধামাকাদার দুই নায়িকার মধ্যে কাকে দেখতে বেশি সুন্দর? জানাতে ভুলবেন না!

সূর্যকে কলেজ জীবন থেকে ভালবাসে মিশকা। বহুবার করেছে নিজের ভালবাসার প্রকাশও। কিন্তু সূর্যর ভালবাসা কখনওই জিততে পারেনি সে। তাই রাগে বিভিন্ন ফন্দি এঁটেছে দীপা ও সূর্যকে আলাদা করার। দীপার প্রতি সূর্যের মনে জোর করে সন্দেহ ঢুকিয়ে তাদের আলাদা হতে বাধ্য করে মিশকা। প্রায় ছয় বছর একে অপরের থেকে আলাদা থেকেছে ‘সূদীপা’।

ভুল বঝাবুঝিরর অবসান ঘটিয়ে ছয় বছর পর যখন কাছাকাছি আসে তারা, তখন আবারও শুরু হয় মিশকার নোংরা খেলা। দীপাকে হারানোর জন্য তার ৬ বছরের বাচ্ছা মেয়েটিকেও মারতে দুবার ভাবেনি সে। এর দায়ে ১০ বছরের কারাদণ্ডও হয় তার। এমন সময় দেখা যায় নিজের কাছে নিজেই হেরেগেছে সূর্য। তাই সে ঠিক করে এসব ছেড়ে সারা জীবনের মতো চলে যাবে সে।

এমন অবস্থায় দেখা যায় নিজের ‘ডাক্তারবাবুর’ প্রতি অভিমানে, কষ্টে নিজের সিঁথির সিঁদুর মুছে দেয় দীপা। ভগবানের পায়ে রেখে দেয় তার শাঁখা-পলাও। জীবনের কোনও কঠিন পরিস্থিতিতেও নিজের শাঁখা-পলা নিজের কাছ ছাড়া করে নি দীপা। শুধুমাত্র সূর্যর মঙ্গল কামনার জন্য সারা জীবন তার নামের শাঁখা সিঁদুর পরে থেকেছে দীপা। কিন্তু এখন থেকে আর সেই শাঁখা,পলা,সিঁদুর পড়া মিষ্টি দীপাকে আর দেখা যাবে না।

Back to top button