Mithai Fan: বড় হয়ে মিঠাই হতে চায়, মুগ্ধ নয়নে তাকিয়ে মিঠাইয়ের দিকে! সৌমীতৃষা কি জানে কত শত পুচকিরা তাঁর অনুরাগী?

এখন সোশ্যাল মিডিয়ার দরুণ অনুরাগীরা নিজেদের কথা ও পছন্দের বিষয় এখন বেশ ভালো করে জন্য যায়। এবং মাঝে মধ্যে দর্শকের ভালোবাসা আর টি আর পি রেজাল্ট কিছুক্ষেত্রে হাতে হাত মেলালেও, সবক্ষেত্রে বজায় রাখতে পারে না। তার সবথেকে বড় প্রমাণ মিঠাই। দর্শকদের মনে মিঠাই আজও যেন সবথেকে বড় জায়গায় রয়েছে। কিন্তু টি আর পির দিক দিয়ে মিঠাই পিছিয়ে অনেকের থেকে। কিন্তু মিঠাইয়ের ক্রেজ ঠিক কীরকম এই সম্পর্কে ধারণা কি অভিনেত্রীর আছে?

দর্শকরা বার বারই প্রমাণ করেছেন, যতই নতুন সিরিয়াল এসে যাক মিঠাই চরিত্র হিসাবে তাঁদের সবথেকে কাছের ও বাড়ির মানুষ। নিজের ঘরের মেয়ে হয়ে উঠেছিল সৌমিতৃষা কুণ্ডু। দর্শকদের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছেন। তাই তাঁর সোশ্যাল মিডিয়াতেই বেশ ভালো ভিড় জমায় তাঁর অনুরাগীরা। এই কারণেই তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা সাড়ে ৬০০ হাজারেরও বেশি। সেখানেই নিজের দৈনন্দিন জীবনের ছবি ও ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন।

আর সেখানেই তাঁর অনুরাগীরা ভির জমায়। কিছু কিছু ফ্যানপেজ তৈরি করেও তাঁর সম্পর্কে নিজেদের মতামত ভালোবাস প্রকাশ করেন। কিন্তু শুধুই কি বড়রা! বাচ্চারাও মিঠাইকে কতটা আপন করে নিয়েছে তাঁর একটি ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঘোরা ফেরা করছে।

ছবিতে সৌমিতৃষাকে মিঠাইয়ের সাজে দেখা যাচ্ছে একটি বেঞ্চে বসে আছেন, নিজের অনুরাগীদের সঙ্গে কথা বলছেন। আর সেই বেঞ্চের ওপর দিকেই একটি বাচ্চা মেয়ে বসে মুগ্ধ নয়নে তাঁর দিকে তাকিয়ে আছে। সে যেন সামনে থেকে মিঠাইকে দেখছে।

তবে এই বাচ্চাটি যে সৌমিতৃষার কত বড় ফ্যান তার প্রমাণ সে আরও একবার দিয়েছে। দিদি নং ১ এর সেটে বাচ্চা মেয়েটি এসেছিল। তাঁকে যখন জিজ্ঞাসা করা হয় সে বড় হয়ে কী হবে? সে জানায় মিঠাই হবে। স্বাভাবিকভাবেই সেই মিঠাইকে সামনে থেকে দেখে আজ সে এতটাই মুগ্ধ হবে। অভিনেত্রী নিজের এই চরিত্রের মাধ্যমে কত মানুষের ভালোবাসা কুড়িয়ে নিচ্ছেন। তার মধ্যে বাচ্চাদের ভালোবাসাতো নিষ্পাপ ভালোবাসা।

Back to top button