‘লবিবাজি করতে পারিনা তাই সিনেমায় ডাক পাইনা!’ দারুণ অভিনয়ে দর্শকদের মন জিতলেও ছোট পর্দায় আটকে থাকার রহস্য ফাঁস কৌশিক চক্রবর্তীর!

জি বাংলা আসন্ন (Zee Bangla) নতুন ধারাবাহিক (New Serial) ‘অষ্টমীতে’ (Ashtami) লাল শাড়ি খোলা চুল, কিন্নর বেশের কৌশিক চক্রবর্তী কে দেখে গায়ে কাঁটা দিয়েছে টেলি দর্শকদের।‌ তিনি টেলি পর্দার একজন সফল অভিনেতা। গম্ভীর ও ব্যক্তিত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছেন অভিনেতা কৌশিক চক্রবর্তী। একেবারে ভিন্ন একটি চ্যালেঞ্জ নিয়ে আবারও পর্দায় ফিরছেন তিনি। তবে তার আগেই ব্যক্তিগত সাক্ষাৎকারে কিছু সিক্রেট ফাঁস করলেন অভিনেতা কৌশিক চক্রবর্তী (Koushik Chakraborty)

টেলিভিশনের জনপ্রিয় মুখ অভিনেতা কৌশিক চক্রবর্তী। লজ্জা, কুসুম দোলা, মেঘ বালিকা, অন্দরমহল, মিঠাই সহ নানান ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন দক্ষতার সঙ্গে। টেলিভিশনে তার অভিনয় করা ধারাবাহিকের নাম শেষ হবে না। টেলিভিশন ছাপিয়ে তিনি পা রেখেছেন ওয়েব জগতে। ওয়েব সিরিজেও অভিনয় করে নিজের জাত চিনিয়েছেন কৌশিক। অনেক কম বয়স থেকেই শুরু করেন বাবার চরিত্রে অভিনয়। কারণ, নতুন চ্যালেঞ্জ নিতে ভয় পান না তিনি।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন যে, কেরিয়ারের একদম শুরুর দিকে তার যখন তিরিশ বত্রিশ বছর বয়স, তখন পর্দায় ষাট সত্তর বছরের একটি চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা। তিনি বলেন, সেই সময় তাকে বলা হয়েছিল, “কম বয়সে বাবার চরিত্র করছিস, সারা জীবন ধরে তাই করে যেতে হবে…।” বাস্তবেও হল তাই।

Koushik Chakraborty, Ashtami, Bengali Serial, Zee Bangla, কৌশিক চক্রবর্তী, অষ্টমী, বাংলা সিরিয়াল, জি বাংলা

পর্দায় মূলত বাবার চরিত্র এই অভিনয় করেছেন কৌশিক। ‌খল, গম্ভীর চরিত্রে টলিউডের এক নম্বর পছন্দ অভিনেতা কৌশিক চক্রবর্তী। পর্দায় তার দাপট দেখেছেন সবাই। সাক্ষাৎকারে অভিনেতার কাছে প্রশ্ন যায়, বড় পর্দায় নাম লেখালেন না কেন?অভিনেতার সাফ জবাব, তিনি কোন লবি করেন না। তাই হয়তো বড়পর্দায় ‌পা রাখলেন না এখনো।

আরো পড়ুন: ক্রমশ কাছাকাছি আসছে রাই-অনির্বাণ! রাইকে নিজের বাড়িতে আসার আমন্ত্রণ জানালো অনির্বাণ! তবে কি হল প্রেমের সূত্রপাত?

বর্তমান অভিনয় জগতের পরিস্থিতি নিয়েও মুখ খুলেছেন কৌশিক।‌ তিনি বলেন, ইনস্টাগ্রাম ফলোয়ার দেখে যারা অভিনয়ে আসছেন, সেই প্রজেক্টের কাজে তার সঙ্গে সাফার করছেন গোটা প্রজেক্টের টিম। তিনি হয়তো একটি চরিত্র করে উধাও হয়ে যাচ্ছেন। কারণ আসল শিল্পীরা হয়তো রয়ে যায়। অভিনেতা নতুন ধারাবাহিক নিয়ে উদ্দীপনা বাড়ছে।যদিও নতুন চ্যালেঞ্জ নিয়ে যথেষ্ট খুশি‌‌ অভিনেতা কৌশিক চক্রবর্তী।

Back to top button