Actress Returns: নায়িকা মারা গিয়ে ফিরে আসছে নিজের মেয়ে হয়ে! নতুন অধ্যায় নিয়ে ফিরছে টেলিভিশনের এই জনপ্রিয় ধারাবাহিক

বাঙালির বিনোদনের শ্রেষ্ঠ মাধ্যম হচ্ছে টেলিভিশন। আর এই টেলিভিশনে চলা বিভিন্ন ধারাবাহিক প্রতিটা মুহূর্তে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। রয়েছে তর্ক, বিতর্ক। আর তার সঙ্গে রয়েছে দর্শকদের ভালোবাসা।

উল্লেখ্য, বাংলা টেলিভিশনে এই মুহূর্তে একাধিক ধারাবাহিকে দেখানো হয়েছে দ্বিতীয় প্রজন্মকে। অর্থাৎ বিরাট বড় বড় লিপ নিয়ে এগিয়ে যাচ্ছে ধারাবাহিক। এক‌ইসঙ্গে গল্পে আনা হচ্ছে বিশাল সব টুইস্ট।

উল্লেখ্য, অনেক ক্ষেত্রেই আবার এই লিপ নেওয়ার মুহুর্তে মেরে ফেলা হচ্ছে মূল নায়িকাকে। তারপর থেকে শুরু হচ্ছে নতুন প্রজন্ম। যেমন কিছুদিন আগে গাঁটছড়া ধারাবাহিকে দেখানো হয়েছে মূল নায়িকা খড়ির মৃত্যুর পর শুরু হয়েছে দ্বিতীয় প্রজন্ম।

এক‌‌ই রকম ভাবে আবার গুড্ডি ধারাবাহিক দু’দুবার লিপ নিয়ে ফেলেছে। দ্বিতীয়বার লিপ নেওয়ার আগে দেখানো হয় নায়কের মৃত্যু‌। আর লিপ নেওয়ার পর হুবহু সেই চেহারা নিয়ে ফিরে এলো নায়কের ছেলে।

আর এবার এই রকম‌ই কিছু গল্প দেখানো হতে চলেছে কালার্স বাংলার ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকে। যেখানে দেখানো হবে ধারাবাহিকের নায়িকা আরোহী হাসপাতালে এক ছেলে ও এক মেয়ের জন্ম দেয়। কিন্তু হাসপাতালে আগুন লেগে মৃত্যু হয় মা ও মেয়ের।ছেলেটি বেঁচে যায়। তাকে পরম যত্নে বড় করে তোলে ধারাবাহিকের নায়ক। এরপর দেখানো হবে বেশ কয়েক বছর পর অবিকল মায়ের মতো চেহারা নিয়ে ফিরছে মৃত মেয়ে।‌‌ আসছে ধামাকা পর্ব।

Bengali Serial Tumi Je Amar Ma : খুঁজে পাওয়া গেল আরোহীর মাকে, সুমনের নতুন নায়িকা প্রিয়া মণ্ডল, new bengali serial tumi je amar ma is starting form 6 june

Back to top button