স্টার জলসার দর্শকদের জন্য দারুণ খবর! বিশেষ কারণে ‘তোমাদের রানী’র টেলিকাস্টের দিন এগিয়ে আনল জলসা! থাকছে নতুন চমকও

স্টার জলসায় (Star Jalsha) পরপর দুটি নতুন ধারাবাহিক, একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal), অপরটি ‘তোমাদের রানী’। ‘লাভ বিয়ে আজকাল’এ জুটি বেঁধেছেন ওম সাহানি (Om Sahani) এবং নবাগতা মৌমিতা সরকার (Moumita Sarkar)। যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta) ও নীলাঞ্জনা সেনগুপ্তের (Nilanjana sengupta) প্রযোজনায় স্টার জলসার পর্দায় এসেছে নতুন এই ধারাবাহিক।

আসন্ন ধারাবাহিক ‘তোমাদের রানী’

‘লাভ বিয়ে আজকাল’এর পর স্টার জলসায় আসবে আরও একটি ধারাবাহিক ‘তোমাদের রানী’। ধারাবাহিকের প্রোমো ভিডিওতে দেখা যায়, গর্ভাবস্থার অ্যাডভান্স স্টেজে একজন মেডিক্যাল কলেজে আসে এন্ট্রান্স এক্সাম দিতে। দেখা যায়, তার বর তার সেই মনোবল ভাঙার চেষ্টা করেছে। তার দ্বারা দুটো একসঙ্গে সম্ভব নয়, এমনটাই দাবি তার স্বামীর। কিন্তু বরের দেওয়া চ্যালেঞ্জ নিয়েই মেয়েটি পরীক্ষায় উত্তীর্ণ হয়। সুযোগ পায় ডাক্তারি পড়ার।

সমাজের হাসাহাসি, কটাক্ষ সহ্য করে স্ত্রী, মা ও একজন ডাক্তার হয়ে দেখাবে রানী। নিজের লক্ষ্যে অবিচল থেকে কী করে স্বপ্ন সফল করবে রানী, তা নিয়েই এই ধারাবাহিক। নতুন এই ধারাবাহিকে রাণী ওরফে অভিকা মালাকারের টেলিভিশনের পর্দায় এটাই তার প্রথম অভিনয়। ‘তোমাদের রানী’ ধারাবাহিকটির জন্য এক্কা দোক্কা ও গাঁটছড়ার মধ্যে যেকোনও একটি বন্ধ হবে বলে মনে করা হয়।

কবে শুরু হচ্ছে ‘তোমাদের রানী’?

দেখা গেল, পরিবর্তন করা হয় জনপ্রিয় ধারাবাহিক ‘রামপ্রসাদ’এর স্লট। জানা যায়, ৮ই সেপ্টেম্বর শুক্রবার থেকে সন্ধ্যা ৬ টায় আসছে ‘তোমাদের রানী’। কিন্তু আগে জানা গিয়েছিল, ১১ই সেপ্টেম্বর সোমবার শুরু হবে উক্ত ধারাবাহিক। কিন্তু হঠাৎ তার আগেই অর্থাৎ ৮ই সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা ঘোষণা করে দেয় চ্যানেল। তবে কেন এই পরিবর্তন?

চ্যানেল ধারাবাহিক শুরুর দিন এগিয়ে আনল কেন?

খোঁজ নিতে গিয়ে জানা গেল, ৮ই সেপ্টেম্বর স্টার জলসার জন্মদিন। ১৫ বছর পেরিয়ে ১৬ তে পড়ছে স্টার জলসা। সেই উপলক্ষে এই শুভদিনে চ্যানেল নতুন সিরিয়াল শুরু করতে চায়। এই উপলক্ষে স্টারের প্রতিটি সিরিয়ালের নায়ক-নায়িকাদের বাইট দিতেও দেখা যাবে। আর তাই সোমবারের জায়গায় শুক্রবারই শুরু করা হচ্ছে ‘তোমাদের রানী’। এবার দেখা যাক, এই নতুন সিরিয়াল কতটা টিআরপি এনে দেয় চ্যানেলকে!

Back to top button