কাজের অছিলায় জনপ্রিয় অভিনেত্রীর বু’কে হাত দিল সাংবাদিক! চরম অ’শ্লী’ল’তা দেখে শাস্তির দাবি সোশ্যাল মিডিয়ায়

কাজের বাহানায়, জনপ্রিয় এক অভিনেত্রীর বু’কে হাত দিল এক সাংবাদিক। এইরকম ঘটনা সচরাচর দেখা বা শোনা যায় না। কিন্তু এরকমই একটি ঘটনা ক্যামেরাবন্দি করা হয়েছে গতকাল। এর আগে ২০২০ সালে ঘটেছিল ঠিক এরকমই একটি ঘটনা। ঘটনাটি ঘটেছিল জনপ্রিয় বলি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) সঙ্গে।

বিখ্যাত বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যার ঘটনায় বারবার সিবিআই এর তরফ থেকে তলব করা হয়েছিল তাঁর প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। সেই সময় বারংবার রিয়ার চরিত্র নিয়ে কাটা ছেঁড়া হয়েছিল সোশ্যাল ও ইলেকট্রনিক মিডিয়াগুলিতে।

পরবর্তীকালে, মাদক কাণ্ডে কিছু মাসের জন্য জেলে যেতে হয় রিয়াকে। সেই সময় এক সাংবাদিকের বুমটি গিয়ে ছুঁয়েছিল রিয়ার শ’রী’র। উথাল পাতাল হয়ে গিয়েছিল এই ঘটনা। সেই সময় নিজের জীবনের ওঠা নামায় ব্যস্ত থাকায় সেই সাংবাদিকের বিরুদ্ধে কোনও পদক্ষেপ নিতে পারেননি রিয়া। কিন্তু আবারও ঘটল সেই ঘটনা।

এবারে বলিউডে নয় বাংলাদেশে ঘটেছে অশ্লীল এই ঘটনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেরাচ্ছে একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পারসা ইভানার সাক্ষাৎকার নেওয়ার সময় সে মাইক পরতে ভুলে গেলে, সেখানকারই এক সাংবাদিক অভিনেত্রীর বু’কে হাত দিয়ে তাঁকে মাইক পড়ানোর চেষ্টা করছে।

আরো পড়ুন: কেন নতুন ধারাবাহিক থেকে বাদ গেলেন সোনামণি সাহা? অভিনেত্রীর মুখ থেকে সত্যি শুনে হতবাক দর্শকমহলে

এই ঘটনায় বিরক্ত হয়েছে অভিনেত্রী সহ সেখানে থাকা আরও সাংবাদিকরা। রেগে সেই সাক্ষাৎকার ছেড়ে বেড়িয়ে গিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট চর্চিত হচ্ছে বিষয়টি। ঘটনা দেখে বেশ ক্ষুব্ধ হয়েছে বাংলাদেশ সহ ভারতের নাগরিকরা। বলেছেন এখনই সেই সাংবাদিকের বিরুদ্ধে পদক্ষেপ নিতে।

 

View this post on Instagram

 

A post shared by Parsa Evana (@parsa_evana)

 

Back to top button