কেন নতুন ধারাবাহিক থেকে বাদ গেলেন সোনামণি সাহা? অভিনেত্রীর মুখ থেকে সত্যি শুনে হতবাক দর্শকমহল

নতুন বছরের গোড়া থেকেই নতুন নতুন ধারাবাহিক (Bengali Serial) আসছে টেলিভিশনের (Television) পর্দায়। টিআরপি কমলেই জনপ্রিয় পুরনো ধারাবাহিকের ঝাঁপ পড়ছে। বদলে আসছে নতুন ধারাবাহিক। নবাগত অভিনেতা -অভিনেত্রীরা ডেবিউ করছেন পর্দায়। খ্যাতনামা কলাকুশলীদের কামব্যাকের অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা। কিন্তু এবার সেই কামব্যাকের সম্ভাবনায় জল ঢেলে দিলেন স্টার জলসার জনপ্রিয় অভিনেত্রী (Television Actress)।

স্টুডিও পাড়া সূত্রে খবর, শীঘ্রই জি বাংলা ও স্টার জলসায় আসতে চলেছে সুব্রত রায় প্রোডাকশন হাউজের নতুন দুটি ধারাবাহিক। তবে তার একটি ধারাবাহিকের মুখ্য অভিনেতা ও অভিনেত্রীদের চূড়ান্ত লুকসেট এখনও হয়নি। তবে উঠে এসেছিল একাধিক জনপ্রিয় অভিনেত্রীর নাম।

ইতিমধ্যেই চূড়ান্ত হয়েছে প্রোডাকশনের একটি ধারাবাহিকের লুক সেট। জানা গিয়েছে, এই ধারাবাহিকে অভিনয় করবেন অভিনেতা বিশ্বজিৎ ঘোষ, অভিনেতা সৈয়দ আরফিন ও অভিনেত্রী জেসমিন রায়। প্রত্যেকের লুক সেট সম্পন্ন হয়েছে বলেই খবর। মনে করা হচ্ছে, দ্রুত অন্য ধারাবাহিকটির বিষয়ে সিদ্ধান্ত নেবে চ্যানেল কর্তৃপক্ষ।

দিনকয়েক আগেই স্টুডিও পাড়ায় জল্পনা ছিল, সুব্রত রায় প্রোডাকশনের নতুন ধারাবাহিকে সোনামণির কথা শুনেই সোজাসাপ্টা ‘না’ বলেছেন নির্মাতারা। চ্যানেল নাকি সোনামণির নামটাই প্রথমে রেখেছিল। কিন্তু নির্মাতাদের চাই কম বয়সী নায়িকা। চরিত্রের তাগিদে ২১ বা ২২ বছর। আর এই খবর চাউর হতেই বেজার খেপেছেন অভিনেত্রী।

আরো পড়ুন: নামী অভিনেতার ছেলে হয়েও পেট চালাতে চা বিক্রি করেছেন! প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের লড়াইয়ের কাহিনী শুনলে চোখ ভিজবে আপনার‌ও

এবার সংবাদমাধ্যমের উপর বেজায় চোটেছেন অভিনেত্রী। নিজের সমাজ মাধ্যমে লিখেছেন, এখন মানুষ হলুদ সাংবাদিকতার জালে জড়ান না। এই ধরনের খবর বিভ্রান্তিমূলক। এতে আমার, চ্যানেল ও প্রযোজনা সংস্থার ভাবমূর্তি নষ্ট হয়। মানুষের মনে নেতিবাচক ধারণার জন্ম নেয়। আপনাদের কাছে বিনীত অনুরোধ এরমটা অন্তত করবেন না।

Back to top button