Srabanti Chatterjee: “তু হ্যায় মেরি ফ্যান্টাসি” গানে নাচছেন শ্রাবন্তী! স্টেজে উঠে পড়ল ম’দ্যপ ব্যক্তি, হাতে ম’দের বোতল! ধুন্ধুমার কাণ্ড

বাংলা সিনেমার দুনিয়ায় এক প্রতিষ্ঠিত নাম শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শুধু আজ নয় বহু বছর ধরেই বাংলার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তার নাম লেখা রয়েছে উজ্জ্বল অক্ষরে। যদিও এখন অভিনয় থেকেও বেশি নজর কেড়ে নেয় তার ব্যক্তিগত জীবন।

প্রেম, নিয়ে, বিচ্ছেদ এগুলো নায়িকার জীবনের সঙ্গে এখন ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে। মাঝে মাঝেই নায়িকার নতুন প্রেমে পড়া এবং তারপর সে সম্পর্ক থেকে সরে যাওয়ার কথা শোনা যায় বা ছড়িয়ে পড়ে। এবং সেটা নিয়েই তৈরি হয় একের পর এক চমকপ্রদ গসিপ। তবে নায়িকা ব্যক্তিগতভাবে কোন সিমে থাকতে চান কিনা সেটা জানা যায় না কারণ তিনি এই কটাক্ষ বা সমালোচনাকে বিন্দুমাত্র গুরুত্ব দেন না।

এসব তো গেল নায়িকার ব্যক্তিগত জীবনে নানা ঘটনার কথা, তবে এছাড়া শুধু শ্রাবন্তী নয় মাঝে মাঝে বিভিন্ন তারকাকে প্রকাশ্য মঞ্চে নানা হেনস্থার মুখোমুখি হতে হয়। সেগুলো কখনো ভাইরাল হয়ে যায় আবার কখনো ঢাকা পড়ে যায়। এবার এক বিশেষ ভিডিও ভাইরাল হয়েছে অভিনেত্রী চট্টোপাধ্যায়ের যেখানে তার সঙ্গে ঘটে গেছে একটি অবিশ্বাস্য কান্ড।

ঘটনাটি ঘটেছে এই বছরের দোল উৎসবে। অভিনেত্রী গিয়েছিলেন একটি মাচা শো করতে। পশ্চিমবঙ্গে কোন এক ক্লাবের পক্ষ থেকে দোল উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় যেখানে মঞ্চ আলো করে ছিলেন শ্রাবন্তী। কালো পোশাকে একেবারে রূপসী লাগছিল তাকে। গান গাওয়ার পাশাপাশি ভক্তদের মন জয় করতে মাঝে মাঝে কোমর দোলাচ্ছিলেন তিনি।

ঠিক তখনই অভিনেত্রী বিদ্যা বালানের সিনেমা ডার্টি পিকচারের একটি গান গাইতে থাকে আর এক অতিথি শিল্পী। “তু হ্যায় মেরি ফ্যান্টাসি” গান শুনে নিজেকে আটকে রাখতে পারলেন না শ্রাবন্তী। তিনিও নাচতে শুরু করে দিলেন তালে তাল মিলিয়ে। আর ঠিক তখনই সামনে শাড়ি থেকে কোন এক দর্শক হাতে ম’দের বোতল নিয়ে উঠে যায় সোজা মঞ্চের উপর। তার এক হাতে ম’দের বোতল আর একটু গানের ছন্দে শ্রাবন্তীর সঙ্গে কোমর দোলানোর চেষ্টা ছিল ওই নে’শায় আচ্ছন্ন ব্যক্তির। কিন্তু তাকে দেখে চমকে ওঠেন শ্রাবন্তী। সঙ্গে সঙ্গে মঞ্চ থেকে ওই ব্যক্তিকে নামিয়ে দেওয়া হয়।

Back to top button