Ekka Dokka: ২০০ পর্ব ছুঁলো ‘এক্কা দোক্কা’, ভালোবাসায় ভরিয়ে দিল দর্শকরা! “এবার শুধু চাই রাধিরাজ এক হোক”, শুভদিনে প্রার্থনায় শামিল ভক্ত

স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে এই ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। দুই পরিবারের গল্পের মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু এই ধারাবাহিক। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে সোনামণি সাহা ‘রাধিকার’ চরিত্রে এবং সপ্তর্ষি মৌলিককে ‘পোখরাজের’ ভূমিকায়। রাধিকার পরিবারের সঙ্গে পোখরাজদের পরিবারের রেষারেষি দেখিয়েই শুরু হয়েছিল এই ধারাবাহিক। যা দেখে বোঝা গিয়েছে যে রাধিকা ও পোখরাজের পরিবারের শত্রুতা বহুদিনের। সেদিনের শুরু হওয়া সেই ধারাবাহিক আজ ২০০টি পর্বে পৌঁছেছে।

Ekka Dokka Full Episode, Watch Ekka Dokka TV Show Online on Hotstar UK
সেই উপলক্ষে এক্কাদোক্কার সকল টিম মেম্বারকে অভিনন্দন জানিয়ে এক্কাদোক্কার তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। লেখা হয়, “Thank you Magic Moments team and Star Jalsha for gifting us such a beautiful love story ”
ট্যাগ করা হয়
#radhiraj
#ekkadokka
#Starjalsha
#২০০ এপিসোড
স্পেশাল নাম উল্লেখ করা হয়
Leena Gangopadhyay mam
প্রোডিউসার Saibal Banerjee sir
Sona Moni Saha
Saptarshi Maulik

উল্লেখ্য, ধারাবাহিকের প্রথমদিকে দুই পরিবারের শত্রুতার জন্য জন্য রাধিকা আর পোখরাজও একে ওপরের শত্রু হয়ে উঠেছিল। দুজনেই ডাক্তারির ছাত্র। তবে দুজনের এই রেষারেষির মধ্যেও ধীরে ধীরে তাঁদের একে অন্যের জন্য টান তৈরী হয়। একে অপরকে ভালোবাসতে শুরু করে তারা। তারপর রাধিকা এবং পোখরাজের বিয়ে হয়ে যায় কিন্তু তার পুরোপুরি বিরুদ্ধে ছিল পোখরাজের মা ‘শর্মিষ্ঠা’। সে প্রথম থেকেই তাদের আলাদা করতে চায়। আর এরপরই গল্পের মোড় ঘুরে যায়।

Ekka Dokka Full Episode, Watch Ekka Dokka TV Show Online on Hotstar
বিয়ের পর পোখরাজের বাড়িতে রাধিকাকে চরম হেনস্থার মুখে পড়তে হয়, অপমানিত হতে হয়, শোনানো হয় নানান কটু কথা। এমনকি ধারাবাহিকে দেখানো হয় পোখরাজের মা রাধিকাকে ধাক্কা মেরে ফেলে দেয়। এরপর রাধিকা আর পোখরাজ-এর মধ্যেও সমস্যা দেখা দেয়। শেষে তারা একে অপরকে ডিভোর্স দিয়ে দেওয়ার সিদ্ধান্তে আসে।

আর এটার পরেই এই ধারাবাহিককে দর্শকদের সমালোচনার মুখে পড়তে হয়েছে। দর্শকদের একাংশের মতে, “একজন শিক্ষিত, ডাক্তার মেয়েকেও যদি বিয়ের পর রান্না করে তাঁর যোগ্যতা প্রমাণ করতে হয়, হেনস্থার শিকার হতে হয় শ্বশুর বাড়িতে তাহলে তার আর শিক্ষিত হওয়ার মানে কী? রাধিকার চরিত্রটাই বা কী সে কেন এই অত্যাচারের বিরুদ্ধে মুখ খুলছে না?” যদিও সব মিলিয়ে এখনও এগিয়ে চলেছে এই ধারাবাহিক।

Back to top button