ছিটকে গিয়েও দারুণ লড়াই করে টিআরপিতে প্রত্যাবর্তন দীপার! কোথায় দাঁড়িয়ে জগদ্ধাত্রী, পর্ণারা?

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ বিষয় হল টিআরপি (TRP list)। আর এই টিআরপি তালিকায় যে ধারাবাহিক যত ভালো পারফর্ম করবে দর্শকের কাছে সেই ধারাবাহিকের গ্রহণযোগ্যতাও তত বেশি হয়ে উঠবে।

আর সেই কারণেই এখন টিআরপি তালিকার ভিত্তিতেই বাংলা টেলিভিশনের সাফল্য নির্ধারণ করা হয়। যে ধারাবাহিকের টিআরপি নম্বর যত ভালো সেই ধারাবাহিকের দর্শক মনে জনপ্রিয়তাও ততটাই বেশি। আর সেই জন্য এই মুহূর্তে প্রত্যেকটি ধারাবাহিক‌ই নিরন্তর চেষ্টা করে দারুণ পারফর্ম করার টিআরপি তালিকায়।

কারণ যে ধারাবাহিকের টিআরপি নম্বর যত বেশি সেই ধারাবাহিক টেলিভিশনের পর্দায় টিকবেও ততদিন। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় রাজত্ব করছে জি বাংলার ধারাবাহিক জগদ্ধাত্রী। দ্বিতীয় স্থানে রয়েছে ফুলকি। তৃতীয় স্থান দখলে রেখেছে জি বাংলার অপর ধারাবাহিক নিম ফুলের মধু। অর্থাৎ পরপর প্রথম তিনে তিনটিই জি বাংলার ধারাবাহিক।

চতুর্থ স্থানে রয়েছে স্টার জলসার ধারাবাহিক গীতা এলএলবি। গত সপ্তাহে হারিয়ে যাওয়ার পর এই সপ্তাহে আবারও দারুণ লড়াই করে প্রথম পাঁচে ফিরে এসেছে স্টার জলসার একদা বেঙ্গল টপার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। বাঙালি দর্শকরা মন্ত্রমুগ্ধের মতো এই বাংলা ধারাবাহিকটি দেখছেন। যথারীতি অনুরাগ লড়াইয়ে ফিরে আসায় দারুণ খুশি হবেন এই ধারাবাহিকের ভক্তরা।

আরও পড়ুন: কার কাছে কই মনের কথায় তুলকালাম করা পর্ব! পরাগকে বিষ খাওয়ানোর অপরাধে ১ বছরের জন্য জেল প্রতীক্ষার

চলুন দেখে নেওয়া যাক চলতি সপ্তাহের সেরা ৫

প্রথম- জগদ্ধাত্রী ৮.৯
দ্বিতীয়- ফুলকি ৮.৭
তৃতীয়- নিম ফুলের মধু ৮.২
চতুর্থ- গীতা LLB ৮.০
পঞ্চম- অনুরাগের ছোঁয়া ৭.৮

Back to top button