‘তোমাদের রাণী’-তে আসছে ধুন্ধুমার পর্ব! আসল অপরাধীদের দেখতে পেয়ে চমকে উঠলো রাণী! কারা তারা?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক হল ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। দর্শক ভালোবাসায় এই ধারাবাহিক এখন প্রথম দশে জায়গা করে নিয়েছে। ভালো ফল করে ছুটছে ‘তোমাদের রাণীর’ জনপ্রিয়তা। নিজের বুদ্ধি ও দক্ষতার পরিচয় দিয়ে রাণী হয়ে উঠছে সবার চোখের মণি। আর এবার এই ধারাবাহিকের গল্পে আসছে আরও চমক। মেগা সিরিয়ালটির বিগত পর্বে দেখা গেল গোল্ড লোনের সঙ্গে জড়িত আসল অপরাধীদের খুঁজে পেয়ে গেছে রাণী।

‘তোমাদের রাণী’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র রাণী যেমন বুদ্ধিমতী তেমনই কর্মঠ। গর্ভবতী অবস্থাতেও হিল্লি-দিল্লি করে বেড়াচ্ছে সে। কিছুদিন আগেই এক বাজে কেসে ফেঁসে গিয়েছিল দূর্জয়। তাঁর ডাক্তারি লাইসেন্স প্রায় বাতিল হতে যাচ্ছিল। কিন্তু আগেই প্রমাণ হাতে বাড়ি ফিরে রাণী। ধুলো ঘেঁটে জোগাড় করে ব্রহ্মাস্ত্র। নির্দোষ প্রমাণিত হয় দূর্জয়।

মান-অভিমানের পালা সেরে কাছাকাছি আসে রাণী ও দূর্জয়। তাঁদের আগত সন্তান সাড়া জাগায় রাণীর গর্ভ থেকে। বাড়ির সবার চোখের মণি রাণী ও দূর্জয় বিয়ের পর প্রথম রওনা দেয় কুলটি। রাণীর বাপের বাড়ি। বহুদিন পর বাবাকে দেখে জড়িয়ে ধরে রাণী।

এদিকে কুলটি পৌছেও হাত গুটিয়ে বসে নেই রাণী। গোল্ড লোন দেওয়ার নাম করে যাঁরা মানুষের সঙ্গে জালিয়াতি করছে, তাঁদের এবার হাতেনাতে ধরবে বলে ঠিক করে রাণী। অন্যদিকে শুক্লা ফোন করতে রাণী বলে, দূর্জয় তাঁর বিশেষ খেয়াল রাখছে। শুধু তাই নয়, নিজে হাতে চিকেন স্টু বানিয়েও খাইয়েছে তাঁকে।

আরো পড়ুন: বেশি উদারতা দেখিয়ে বিপাকে রাই! নীলুর শ্বশুরবাড়িতে রাই আসতেই ঝামেলা বাঁধল দুই বোনের মধ্যে! মিঠিঝোরা জমজমাট

তবে রাণী যে ভেতরে ভেতরে গোয়েন্দাগিরি করছে, তার খবর পৌছে যায়। চুপ করে বসে না থেকে রাণী পৌছে যায় যথাস্থানে। আসল অপরাধীদের দেখেই চমকে ওঠে সে। আর বলে, তাহলে আপনারাই মানুষকে ঠকিয়ে টাকা হাতাচ্ছেন! আমি সমস্ত প্রমাণ রেকর্ড করে নিয়েছি। আর কেউ আপনাদের বাঁচাতে পারবে না।

Back to top button