Uorfi Javed: এবার ক্যামেরার সামনেই শাড়ি গেল খুলে, ফের Oops moment-এর শিকার উরফি জাভেদ! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, হাঁ করে দেখছে লোকে

এই মুহূর্তে বলিউডের একজন পরিচিত মুখ হলেন উরফি জাভেদ। উচিত বিগবস এর হাত ধরে টিভির সামনে এলেও সেই রিয়ালিটি শো থেকে তিনি সেভাবে জনপ্রিয়তা অর্জন করতে পারেননি। বিগ বস এর যাত্রা তার বেশি দীর্ঘ হয়নি তবে তার পর থেকে সোশ্যাল মিডিয়ায় বেশিরভাগ সময়তেই নিজের অদ্ভুত পোশাকের জন্য চর্চায় থাকেন এই অভিনেত্রী।

বলা যেতে পারে যে সোশ্যাল মিডিয়ামে সংবাদ মাধ্যমের চর্চার শিরোনামে থাকার জন্য এই অভিনেত্রী প্রায় সবকিছুই করতে পারেন। তবে তার বিশেষত্ব হিসেবে তিনি এমন এমন সব পোশাক পরেন যা নিয়ে সমালোচনার শীর্ষবিন্দু হয়ে যান উরফি। তবে তিনি যেমন সোশ্যাল মিডিয়াতে পরিচিত তার বহু ভক্ত রয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেই ভাবেই পাপারাজিৎরা তাকে ক্যামেরায় বন্দি করার জন্য চেষ্টা করেন। আর সেই সময় এমন অনেক অস্বস্তিকর মুহূর্তের মধ্যে পড়তে হয়েছে উরফিকে যা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

তবে এই সব সময় উরফিকে বেশ সংযতভাবে নিজেকে সামলে নিতেও দেখা গেছে ক্যামেরার সামনে। বলা যেতে পারে বেশিরভাগ সময় শাড়িতেই তিনি এমন অস্বস্তি শিকার হয়েছেন। তবে তা দক্ষতার সাথে আবার নিজে ঠিকও করে নিয়েছেন। আর সেই সমস্ত অস্বস্তির ছবি এবং ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পুনরায় উঠে এসেছে এবং তা ভাইরাল হয়েছে। আর তারপর থেকে আবার চর্চার কেন্দ্রবিন্দু হয়েছেন অভিনেত্রী।

বর্তমানে সোশ্যাল মিডিয়া সেনসেশন হিসাবে বেশ জনপ্রিয় নাম হল উরফি। টিভির পর্দায় তিনি সেভাবে জনপ্রিয়তা অর্জন না করতে পারলেও সোশ্যাল মিডিয়াতে বিপুল পরিচিতি অর্জন করেছেন নিজের। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিজের অনুরাগীদের সঙ্গে সংযোগ স্থাপন করেছেন।

Back to top button