Sudipta Chakraborty: নিজের রান্নার শো’তে সুদীপ্তা বানালেন দারুণ ডিশ বাঁধাকপির গলায় দড়ি! ‘পিঁয়াজ এসব দেখে কাঁদছে সে কখন আত্মহত্যা করবে?, তুমুল কটাক্ষের শিকার কালার্স বাংলার নতুন রান্নার শো

বাঁধাকপির পদে অদ্ভুত নাম দিয়ে ট্রলের মুখে সঞ্চালিকা সুদীপ্তা চক্রবর্তী –

পূজার মরশুম যেতে না যেতেই প্রায় শীত উঁকি মারতে শুরু করেছে। আর তার সাথে সাথেই বাজারে নানারকম সবজির মেলা। আর সবজি উঠলে নানা রকমের পদে ভরে যায় বাঙালির রান্নাঘর। ভোজন রসিক বাঙালি শীতকাল মানেই জানে নিত্যনতুন সবজির তৈরি নানা রকম খাবার। তা আমিষও হতে পারে আবার নিরামিষও। আর তার মধ্যেই অন্যতম সবজি হল বাঁধাকপি। যা শীতকালীন সবজির মধ্যে বেশ উল্লেখযোগ্য।

উল্টোদিকে বাংলা টেলিভিশনে ঠিক যেভাবে ধারাবাহিকগুলো রাজ করছে সেই একইভাবে রিয়ালিটি শো গুলো বেশ জনপ্রিয় হয়ে উঠছে দর্শকের কাছে। আরে রিয়ালিটি সবগুলোর মধ্যে অন্যতম হলেও রান্নার শো। জি বাংলায় সঞ্চালক সুদিপার ‘রান্নাঘরের’ মতোই কালার্স বাংলাতেও দেখানো হয় একটি রান্নার শো যেখানে সঞ্চালিকা হিসেবে দেখা যায় বাংলার টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীকে। এই শো এর নাম ‘রান্না ঘরের গল্প’।

Sudipta Chakraborty will return on TV with Rannaghorer Goppo | Sangbad Pratidin
সম্প্রতি এই শো এর একটি পর্বে বাঁধাকপি নিয়ে একটি পদ রান্না করা হয়েছে আর যেটা নাম নিয়েই হয়েছে যত সমস্যা। পত্রের নাম দেওয়া হয়েছিল ‘বাঁধাকপির গলায় দড়ি’ আর এই নাম শুনে দর্শকদের একাংশ এই রান্না শো এর ট্রল করেছে। বাঁধাকপি যেমন করুন অবস্থা দেখে তারা সোশ্যাল মিডিয়াতে তাই পদটি নিয়ে নানারকম মন্তব্য করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

কেউ লিখেছেন ‘আজ বাঁধাকপি তার মনের দুঃখে এত বড় একটা স্টেপ নিতে বাধ্য হয়েছে। তাই জনসমক্ষে প্রার্থনা রইল পেঁয়াজ আজীবন ধরে তার দুঃখের জীবন নিয়ে কেঁদেই চলেছে। সে যেন মনের দুঃখে কখনো এইরকম স্টেপ না নেয়, তার দিকে লক্ষ্য রাখা হোক’। আবার কেউ লিখেছেন ‘শেষ পর্যন্ত গলায় দড়ি দিয়ে মরলো। খবরটা শুনে খারাপ লাগলো। যাই হোক মুলো জলে ডুব দিলে জানাবেন আবার’।

Back to top button