Dev: আর গোপন রইল না! দেবের কেচ্ছা ফাঁস করে দিলেন তারই দীর্ঘদিনের বান্ধবী মিমি! নন্দনে জায়গা পায়নি সিনেমা এবার রাজনীতিতে দেবের জায়গাটা টিকবে তো?

টলিউডে পর্দার পিছনে অভিনেতা – অভিনেত্রীদের মধ্যে অনেক বচসাই শুনতে পাওয়া যায়। কিন্তু দিন শেষে তাঁরা এক সঙ্গেই একই জায়গায় কাজ করছেন। তাই একে অপরকে সঙ্গে সম্পর্ক ভালো রাখা জরুরি। তাই মাঝে মধ্যে বহু জটিল জটিল। সমস্যা এলেও মিটিয়েই নেন।

এছাড়া এক একটি শুটিং এর দরুণ বেশ অনেকটা সময় এক সঙ্গেও কাটাতে হয় তাঁদের। সেই সময়ে নিজেদের সম্পর্কে বেশ কিছু কথা বার্তা স্বভাব জেনেই যান অনেকে। আর সেগুলো ফাঁস হয়ে গেলে বেশ ভালোই সমস্যা। তবে সম্প্রতি দেবের বেশ একটি গোপন তথ্য ফাঁস করে বসলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

অপুর সংসারের বহু পুরনো ক্লিপিং সম্প্রতি বেশ ভাইরাল হচ্ছে। তার মধ্যে একটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী মিমি নিমন্ত্রিত ছিলেন। আর তাতেই একের পর এক প্রশ্নের জবাবে ফাঁস করে বসেন এই তথ্যগুলো। দেবকে সোজাসুজি তুলনা করে বসলেন “ঘোড়া”র সঙ্গে।

কিন্তু কারণ? দেব নাকি যখন তখন যেখানে সেখানে একটু হেলান দিয়ে দাঁড়িয়েই ঘুমিয়ে যেতে পারেন। একটু হেলান দিয়ে চোখ বুজলেই ঘুম। আর হাসতে হাসতে “সুখী” ছেলেও বলে ওঠেন। কিন্তু শুধু দেব নয়। রেহাই পাননি অভিনেত্রী নুসরতও।

তিনি নাকি আবার শ্যুটের মাঝেই যখন তখন গভীর ঘুমে ঘুমিয়ে যেতে পারেন। তাঁকে নাড়া দিয়ে ডাকতে হয়। অনেক ডাকা ডাকির পর নাকি তাঁর ঘুম ভাঙানো যায়। তবে এখানেই শেষ হয়। ঘুম থেকে উঠে তিনি নাকি শট ভুলে যান। সব থেকে মজার বিষয়, একবার নাকি এটাই ভুলে গিয়েছিলেন যে সেই সিনেমায় নুসরতই হিরোইন।

একেবারে দেব, নুসরত সবার ঘুমের গোপন রহস্যের ফাঁস করে বসলেন মিমি চক্রবর্তী। যদিও দেবের এতে খুব একটা যায় আসবে না। কারণ, বাংলাতে সাম্প্রতিককালে ১০ কোটির মাইলস্টোন ছুঁয়েছে সেইগুলোতেও নামের খোদাই দেবেরই রয়েছে। সেই সিনেমা দুটিই “চাঁদের পাহাড়” ও “অ্যামাজন অভিযান”। “প্রজাপতি”ও সেই লিস্টে নতুন নাম লিখিয়েছে।

Back to top button