বিরল রোগ বাসা বেঁধেছে শরীরে! দেবলীনা প্রাক্তন, বর্তমানে বিবৃতির সঙ্গে প্রেম নিয়ে শেষমেশ মুখ খুললেন অভিনেতা তথাগত?

তিনি বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং দাপুটে অভিনেতা। যেকোনও ধারাবাহিকেই তিনি দাপটের সঙ্গে অভিনয় করেন। বলা ভালো ধারাবাহিকের দুনিয়ায় তিনি অবিচ্ছেদ্য অংশ। বিভিন্ন বাংলা ধারাবাহিকে একাধিক চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন এই অভিনেতা। কখনও নায়ক চরিত্রে, কখনও ভিলেন আবার কখনও সম্পূর্ণ রকম পজেটিভ চরিত্রে তাঁকে দেখেছে বঙ্গদর্শককূল।

সাম্প্রতিক সময়ে জলসার একাধিক ধারাবাহিকে দেখা গেছে এই অভিনেতাকে।দেশের মাটি, বালি ঝড়, গুড্ডি, আর এই মুহূর্তে হর গৌরী পাইস হোটেলে অভিনয় করছেন তিনি। শুধুমাত্র সফল অভিনেতা নন প্রযোজক, লেখক, পরিচালক একাধিক পরিচয় রয়েছে অভিনেতা তথাগত মুখার্জির। আসলে তাঁর স্বতঃস্ফূর্ত অভিনয় দর্শককে টানে। ‌

তবে এই অভিনেতার জীবন বেশ ভাল রকম ভাবেই বিতর্ক বেষ্টিত। বিশেষ করে নারী ঘটিত বিতর্ক তাঁকে বেশি করে ছেঁকে ধরে। বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা দত্তের সঙ্গে প্রেম করে বিয়ে করেছিলেন তথাগত। অচিরেই ভাঙে সেই জমাটি প্রেমের দাম্পত্য। এক অন্য মহিলা অভিনেত্রী নাকি এন্ট্রি নিয়েছেন অভিনেতার জীবনে আর তাই নাকি ভেঙেছে দেবলীনা সঙ্গে সম্পর্ক এমনটাই অভিযোগ উঠেছিল।

তবে এটাই যে তথাগতর প্রথম বিবাহিত সম্পর্ক তা নয়। ২০১১ সালে অভিনেত্রী কন্যাকুমারী মুখার্জির সঙ্গে দাম্পত্য জীবন শুরু করেছিলেন এই অভিনেতা। কিন্তু দেবলীনার সঙ্গে সম্পর্কের জড়ানোয় ভেঙে যায় সেই সম্পর্ক। এরপর দেবলীনার সঙ্গে সম্পর্ক ভাঙার পর শোনা যায় অভিনেত্রী বিবৃতি সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ তথাগত। অবশ্য এই নিয়ে অভিনেতা জানিয়েছেন, বিভিন্ন নিউজ পোর্টালের দৌলতে তাঁদের তো আইবুড়ো ভাত খাওয়াও হয়ে গেছে! বিভিন্ন সময়ে এই সম্পর্কের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তথাগত আর এবার ফের একবার ওড়ালেন তিনি।

অভিনেতার স্পষ্ট কথা আসলে তাঁরা তারকা। আর সেই জন্যই তাঁদের জীবন নিয়ে বড্ড বেশি কৌতুহল সবার। তাঁর কথায় অন্যান্য প্রফেশনেও বহু মানুষের সম্পর্ক ভাঙে সম্পর্ক গড়ে কিন্তু তাঁদের নিয়ে এতটা আলোচনা হয় না। কিন্তু শিল্পীদের নিয়ে আলোচনাটা যেন বড্ড বেশি। যেহেতু তাঁরা ক্যামেরার সামনে থাকেন।

একটি ইউটিউব চ্যানেলকে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে অভিনেতা নিজের একটি বিরল রোগ সম্পর্কেও জানিয়েছেন। তিনি বলেছেন তিনি ঘুমালেও তিনি কথা বলতে পারেন। সিনেমা হোক বা বই যে কোন‌ও বিষয় নিয়ে আলোচনা করতে পারেন তিনি ঘুমন্ত অবস্থাতেই। তিনি জানিয়েছেন তিনি ঘুমালেও তাঁর মস্তিষ্কের একটা অংশ সব সময় জেগে থাকে। কোন‌ও একটি প্রশ্নের উত্তরের জন্য তিনি একসঙ্গে সাতটি উত্তর ভাবতে পারেন। এটি একটি বিরল রোগ। যদিও নামটি তিনি মনে করে বলতে পারেননি।

Back to top button