Entertainment

Rubel Das: মহালয়ায় শিবের তাণ্ডব নৃত্য! চরম কটাক্ষের মুখে জি বাংলার শিব ডান্স বাংলা ডান্সের একদা প্রতিযোগী রুবেল দাস! এত Troll দেখে লজ্জিত “শিবের মানহানির মামলা করা উচিত”, বলছে নেট দুনিয়া

আগামীকাল পুজোর আনুষ্ঠানিক সূচনা হয়ে যাবে মহালয়ার মাধ্যমে। এই পবিত্র দিনে দেবীপক্ষের সূচনা হয় পিতৃপক্ষের অবসানের মধ্যে দিয়ে। তাই এই সময় থেকেই ই প্রতিটি বাঙালির ঘরে ঘরে পুজোর সাজ আর আমেজ শুরু হয়ে যায়। গোটা একটা বছর বাঙালি অপেক্ষা করে থাকে পুজোর এই পাঁচটা দিনের জন্য। কারণ এই পাঁচটা দিন সমস্ত রাগ শত্রুতা ভুলে মানুষের মধ্যে ভালোবাসা বেড়ে ওঠে। মানুষ ঘরে ফেরে আনন্দের সুরে মেতে ওঠে।

বিগত বেশ কিছু বছর ধরে বাঙালির এই আমেজকে আরো বেশি বাড়িয়ে তুলেছে বিভিন্ন বাংলা চ্যানেলগুলোর অনুষ্ঠান। মহালয়া উপলক্ষে প্রতিটি চ্যানেলেই হয় বিভিন্ন ধরনের মহিষাসুর মর্দিনী উপলক্ষে অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানগুলিতে সাধারণত চ্যানেল গুলির বিখ্যাত সিরিয়ালের নায়ক নায়িকাদের দুর্গা বা অসুর এবং অন্যান্য রূপে দেখতে পায় দর্শকরা। তাই একটা চমক থাকে ওই সময় ভক্তদের জন্য।

বিভিন্ন সিরিয়ালের দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে কোন বছর কোন দুর্গা এবার নতুন রূপে অবতীর্ণ হবে। আর এ বছর জি বাংলা দর্শকদের জন্য রেখেছে একটি বড় চমক। টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রুবেল দাস এবার অবতীর্ণ হবেন মহাদেব শিবের ভূমিকায়। এ কথা আগে জানতে পেরেছে দর্শক এবং তাই নিয়ে তাদের মধ্যে উৎসাহের অন্ত নেই।

কিন্তু যেভাবে মহাদেবের তাণ্ডব নৃত্য উপস্থাপিত করা হলো তা দেখে হতাশ ভক্তরা। এই সংক্রান্ত একটি ভিডিও সম্প্রীতি সোশ্যাল মিডিয়ায় জি বাংলা চ্যানেল থেকে আপলোড করা হয়েছে যা সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গেছে। ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে প্রবল কটাক্ষের শিকার রুবেল।

বহু মানুষ অভিনেতাকে এইরূপে দেখার জন্যে অনেক আশা করেছিল। কিন্তু যেভাবে রুবেল কে দিয়ে মহাদেবের তাণ্ডব নৃত্য করানো হলো তাতে একেবারেই খুশি নয় ভক্তরা। অনেকেই লিখেছে তান্ডব নিত্য যদি এতটাই সহজ হত তাহলে আলাদা করে আর নাচ শিখতে হতো না। অভিনেতাকে দেখে মনে হচ্ছে হঠাৎ করে তিনি নাচটা প্র্যাকটিস করেছেন এবং সেই নাচটা পাহাড়ের উপর বসিয়ে দেওয়া হয়েছে এডিট করে। আবার কেউ লিখেছে কিসব শুরু করেছে এরা মহালয়া টাকে পুরো অপবিত্র করে দিলো। আবার আরেকজন মজা করে লিখেছে এত কটাক্ষ থেকে শেষ পর্যন্ত মহাদেবকে মানহানির মামলা না করতে হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button