Entertainment

হয়ে গেল দেবিনার বিয়ে কিন্তু সমরেশের সঙ্গে নয়! সেনগুপ্ত বাড়ির বউ হয়েই ঢুকছে সে, কিন্তু হলটা কী?জব্বর টুইস্ট আয় তবে সহচরীতে

স্টার জলসার একটা অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো আয় তবে সহচরী। শাশুড়ি বৌমার অসমবয়সী বন্ধুত্বের গল্প এবং শাশুড়ির সংসার সামলে কলেজে পড়া চাকরি করার গল্প বলবে আয় তবে সহচরী। অন্তত এইরকমটাই আমরা জানতাম। কিন্তু পরবর্তীকালে গল্পে পর’কীয়া ঢুকে যায় যেটা লীনা গঙ্গোপাধ্যায় এর প্রত্যেক গল্পেই থাকে।

প্রথম প্রথম সমরেশের ছাত্রীর সঙ্গে পরকীয়া দেখানোর গল্প দর্শক মেনে নিলেও পরবর্তীকালে আর তারা মানতে পারছিল না। বিশেষ করে সহচরীর বারবার হেনস্থা তারা কিছুতেই সহ্য করতে পারছিল না।অনেকেই বলছিলেন যে আয় তবে সহচরী এখন শ্রীময়ী part-2 হয়ে গেছে কারণ সিঁদুর মুছে সহচরী সেনগুপ্ত বাড়ি থেকে বেরিয়ে যায়।

অন্যদিকে দেবিনা জানায় যে সে সমরেশের সন্তানের মা হতে চলেছে তাই সমরেশকে তাকে বিয়ে করতেই হবে এবং জোর করে সহচরীর সঙ্গে সমরেশের ডিভোর্স ঘটায়। কিন্তু আসলে ডিভোর্সটা হয়নি, উকিল পয়সা নিয়ে মিথ্যা কথা বলেছিলেন, সেটা সহচরী জানতে পেরে গেছে।

আজকের পর্বে টানটান উত্তেজনা রয়েছে যা দেখে মাথায় হাত পড়ে গেছে দর্শকদের।এই কয়েকদিন ধরে একটা স্পেকুলেশন চলছিল যে দেবিনার সঙ্গে সমরেশের বিয়ে তো হবে না তাহলে নতুন প্রোমোটা ওরকম দেখাতো না যে সহচরী কে নতুন করে ইমপ্রেস করবে সমরেশ।অনেকের মনে হয়েছিল যে দিয়ে সব কাজ যখন পরোক্ষভাবে বুবাই করেছে তাহলে বুবাইয়ের সঙ্গে বিয়ে হবে দেবিনার।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

আর ঠিক তাই হলো। যেরকম ভাবে বরফির সঙ্গে টিপুর বিয়ে হয়েছিল ঠিক সেরকম ভাবেই মালা বদল এর সময় সমরেশ কোথা থেকে সরে গেল এবং চলে এলো বুবাই আর বুবাইয়ের গলায় মালা দিয়ে ফেলল দেবিনা।এমনকি বুবাইয়ের হাত থেকে কপালে সিঁদুরও পরে ফেললো দেবিনা। গোটা ঘটনায় চমকে গেছে সকলে, এর পরে কী হয় সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button