গোয়ায় নিজের কাছের বন্ধুদের সঙ্গে জমিয়ে বার্থডে সেলিব্রেট!২৮ বছরে পা রাখলেন শন ব্যানার্জি, রইল সেলিব্রেশনের এক্সক্লুসিভ ঝলক

বিনোদন জগত বলতে আমরা এখন মূলত ছোটপর্দাকেই চিনি কারণ বড় পর্দায় বহুদিন হয়ে গেলো কোনো ভালো বাংলা সিনেমা আসেনি টনিকের পর। চলতি সপ্তাহে মুক্তি পেতে চলেছে দেবের কিশমিশ,তখন হয়তো বাংলা সিনেমায় একটু জোয়ার আসতে পারে।কিন্তু ছোট পর্দায় বিনোদন অব্যহত থাকে। প্রত্যেকদিন আমরা সিরিয়াল দেখতে পাই, কিছু সিরিয়াল হয়তো সোম থেকে শুক্র হয়,শনি রবিবার রিয়ালিটি শো’র কারণে।

ছোটপর্দার তারকারা এখন আমাদের কাছে ভীষণ জনপ্রিয়। তারা রাস্তায় হেঁটে গেলে অনেক সময় দেখা যায় হত দেব জিৎ এর থেকেও বেশি ভিড় হয়ে যাবে। কারণ তাদের একটা ফেস ভ্যালু আছে আর তাদেরকে রোজ দেখতে দেখতে আমাদের একটা অভ্যাস হয়ে যায়। এই মুহূর্তে টলিপাড়ার দুই জনপ্রিয় তারকা হলে আদৃত এবং শন।

আদৃতকে আমরা দেখতে পাই মিঠাইয়ের লিড রোলে অন্যদিকে শন ব্যানার্জী হলো মন ফাগুনের ঋষিরাজ সেন।দুজনের জনপ্রিয়তাই আকাশছোঁয়া এবং সোশ্যাল মিডিয়ায় দুজনের ভক্ত তাই একে অপরের সঙ্গে সব সময় ঝগড়া করেন কে বেশি ভালো সেই নিয়ে।

তবে আজ সেসব ঝগড়ার কথা থাক কারণ আজ শন ব্যানার্জির 28 বছরের জন্মদিন।দুই দিন আগেই আমরা আপনাদের খবর দিয়েছিলাম যে জন্মদিন সেলিব্রেট করতে নিজের কাছের বন্ধুদের সঙ্গে গোয়া উড়ে গেছেন শন ব্যানার্জি।আর আজ আপনাদের জন্য আমরা নিয়ে এলাম তার জন্মদিন সেলিব্রেশন এর বেশ কিছু এক্সক্লুসিভ ঝলক।

গতকাল রাতেই গোয়ার বিচে হইহই করে সেলিব্রেট হয়েছে শনের জন্মদিন। মূল উদ্যোক্তা ছিলেন তার বন্ধু কলকাতার বিখ্যাত ফ্যাশন ডিজাইনার ইন্দ্রনীল মুখার্জি। গতকাল রাতে কেক কেটে সেলিব্রেশন হয়েছে। এরপর পানীয় সহযোগে নাচের অনুষ্ঠান দেখতে দেখতে নিজের জন্মদিন সেলিব্রেট করেছেন শন ব্যানার্জি।

Sean Benerjee Birthday3 Sean Benerjee Birthday2 Sean Benerjee Birthday1

মাথায় হ্যাট, সামনে বাটন খোলা শার্ট এবং ক্যাজুয়াল প্যান্ট পরে শনকে অনবদ্য লাগছে তার বার্থডে স্পেশাল পোশাকে। সকাল থেকেই তার ভক্তরা তাকে সোশ্যাল মিডিয়ায় বিভিন্নভাবে উইশ জানিয়ে যাচ্ছেন। তাদের সবার প্রিয় ঋষির জন্মদিন বলে কথা। আমাদের টিমের পক্ষ থেকেও শন ব্যানার্জির জন্য রইল জন্মদিনের অনেক শুভেচ্ছা।

Back to top button