Srivalli: পুষ্পা সিনেমার বিখ্যাত গান শ্রীভল্লিতে অবিকল আল্লু অর্জুনের মতো নাচছে একটি মুরগি! ভিডিও দেখে হাঁ নেটবাসীরা

সোশ্যাল মিডিয়ায় এখন দু-তিনটা গান ঘুরে বেড়াচ্ছে যা দেখে সাধারণ মানুষ এখন সকাল সন্ধ্যা কাটায়। আল্লু অর্জুন অভিনীত পুষ্পা সিনেমা দুর্দান্ত ফল করেছে বক্সঅফিসে। হিন্দি এবং দক্ষিণ ভারতীয় ভাষায় ব্লকবাস্টার হিট এই সিনেমা। এই সিনেমার গান উ উ আন্টাভা,শ্রীভল্লি চূড়ান্ত হিট হয়েছে। অনেকেই এই গানগুলোর সঙ্গে রিল ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। বিশেষ করে বহু সেলিব্রিটি এই গানগুলোতে মজে রয়েছেন। তবে এবার যাকে দেখা গেল এই গানের সঙ্গে নাচতে তাকে দেখে তো আপনি অবাক হয়ে যাবেন।

একটি মিম পেজ থেকে একটি ভিডিও ছাড়া হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি মুরগি মন দিয়ে এই শ্রীভল্লি গানে আল্লু অর্জুনের নাচ দেখছে। আর কিছুক্ষণ পরেই দেখা যায় মুরগিটি এক পা তুলে আল্লু অর্জুনের মতই নাচছে। এই ভিডিও দেখে হাসিতে ফেটে পড়েছে নেট বাসীরা। সকলেই হাসির ইমোজি দিয়েছেন কমেন্ট বক্সে।অনেকেই ভাবছেন যে মুরগিটি এত সুন্দর ভাবে নাচ করছে কী করে।

 

View this post on Instagram

 

A post shared by Funny Memes | Comedy@ Insta DB (@_dekhbhai_)

তবে যতদূর মনে হচ্ছে এটি কোন এডিটেড ভিডিও কিন্তু মানুষ এতেই বেশ মজা পেয়েছে। এখন সোশ্যাল মিডিয়ায় প্রায়শই বিভিন্ন ভিডিও ভাইরাল হয় তা দেখে মানুষ একটু হলেও আনন্দ পায় এই সংকটময় পরিস্থিতিতে।এইরকম ভিডিও গুলো তো আমাদের দিনের শেষে একটু হলেও বিনোদন দেয়,তাই নয় কি?

Back to top button