Bangladesh

Pori Moni: গতকালই সম্পর্ক ভাঙার কথা জানিয়েছিলেন, আজ বছরের শুরুতেই বিছানা জুড়ে রক্তের দাগ! কী এমন হলো পরীমণির? 

বাংলাদেশের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন পরীমণি। তবে তার ব্যক্তিগত জীবন নিয়েই তিনি বেশিরভাগ সময় চর্চার কেন্দ্র বিন্দু হয়ে থাকেন। সম্প্রতি আরো একবার নিজের জীবনের সম্পর্ক নিয়ে সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এলেন অভিনেত্রী। প্রসঙ্গত বছরের শেষ দিন নিজের সোশ্যাল মাধ্যমে পোস্ট করে জানিয়েছেন স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের কথা ।

শনিবার পরীমণি বাংলাদেশের এক সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন যে তিনি তার স্বামী রাজের বাড়ি ছেড়ে চলে এসেছেন ছেলেকে সঙ্গে নিয়ে। কিন্তু তারপরেই এক চাঞ্চল্যকর ছবি প্রকাশ্যে আনতে দেখা গেল অভিনেত্রীকে। দেখা যাচ্ছে তার বিছানা ভর্তি রক্তের দাগ। কোলবালিশ, চাদর সর্বত্র রক্তের ছাপ। কিন্তু কেন এই দাগ এই নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে সোশ্যাল মাধ্যমে।

প্রসঙ্গত নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই খুব একটা রাখ ঢাক রাখেননি অভিনেত্রী। পঞ্চম বারের জন্য অভিনেতা শরিফুল রাজের সঙ্গে সংসার পাতার পর সেই বিবাহ বেশি দিনের জন্য টিকলো না। ২০২২ সালের শুরুর দিকে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন পরীমণি। আর বছর শেষ হতে না হতেই জানিয়ে দিলেন বিবাহ বিচ্ছেদের কথা। এমনকি কিছুদিন আগে বিশ্বকাপের সময় স্বামীর সঙ্গে ছবি দিতেও দেখা গিয়েছিল তাকে। তার কদিন কাটতে না কাটতেই এমন সিদ্ধান্ত কেন নিলেন তারা সেটাই খুঁজছে ভক্তরা।

পরীমণি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে শরিফুলের সঙ্গে বিচ্ছেদের কথা জানান। অভিনেত্রী লেখেন, ‘‘আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও একটা অসুস্থ সম্পর্ক থেকে মুক্ত করলাম। জীবনে সুস্থ ভাবে বেঁচে থাকার তুলনায় জরুরি আর কিছু নেই।’’ কিন্তু তারপরেই কেন এমন রক্তারক্তি অবস্থায় পোস্ট তা কিছুই এখনো বোঝা যায়নি। তবে অভিনেত্রী জানিয়েছেন খুব শীঘ্রই সব প্রশ্নের উত্তর দেবেন সাংবাদিক সম্মেলন করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button