Bollywood

Bengali Actress in Bollywood: মিমি, নুসরতের পর দুই বাংলা কাঁপিয়ে এবার সোজা বলিউডে এই নায়িকাও! হিন্দি সিনেমা হাতেখড়ি হতে চলেছে আরো এক জনপ্রিয় বাঙালি নায়িকার, শুরু শুটিং

৩৯ বছর বয়সেই যাঁর রূপের ছটা ঘুম কেড়ে নেয় হাজার হাজার ছেলেদের সেই অভিনেত্রীকে নিয়ে কথা বলব আজ। একের পর এক হিট সিনেমা দুই বাংলার দর্শকদের উপহার দিয়ে চলেছেন। তার রূপে গুণে মুগ্ধ যুবক-যুবতী সকলেই।

বুঝতে পারলেন কার কথা বলছি আমরা? হ্যাঁ, অনেকেই ঠিক ধরেছেন তিনি হলেন বাংলাদেশের অভিনেত্রী এবং টলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির নায়িকা জয়া আহসান। দুই বাংলাজুড়ে একাই রাজত্ব করছেন তিনি। তবে এবার আরো বড় উড়ান দিলেন এই নায়িকা।

বাংলা কাঁপানোর পর এবার বলিউড কাঁপানোর প্ল্যান। তাই তো বলিউডে নাম লেখাতে গেছেন জয়া। শীঘ্রই বলিউডে পা রাখছেন নায়িকা এমনটাই খবর। আরে খুশির খবরে উচ্ছ্বসিত দুই বাংলার অজস্র অনুরাগী। ছবিতে পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা জয়ার।

ছবিতে জয়া ছাড়াও অভিনয় করছেন ‘দিল বেচারা’ খ্যাত সাঞ্জনা সাঙ্ঘি। জয়ার বলিউড ডেবিউ ছবির পরিচালক আবার এক বাঙালি। তিনি হলেন অনিরুদ্ধ রায়চৌধুরী। গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল, বলিউডে পাড়ি জমাবেন জয়া। এরপরই পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে একফ্রেমে দেখা দিলেন অভিনেত্রী। এই সুখবরে পড়ল সিলমোহর।

নতুন কাজের প্রসঙ্গে জয়া আহসান বলেছেন যে এটা তার প্রথম হিন্দি সিনেমা এবং এখানে তার অভিনীত চরিত্রটি গল্পের অবিচ্ছেদ্য অংশ। যখন এর প্রস্তাব আসে, তিনি রোমাঞ্চিত হয়ে পড়েছিলেন এবং তাৎক্ষণিক হ্যাঁ বলে দেন। কারণ অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালক, সঙ্গে পঙ্কজ ত্রিপাঠির মতো সহশিল্পী থাকার ভাগ্য ও সুযোগ খুব কম হয়। জয়া বরাবরই চেয়েছিলেন তাঁদের দুজনের সঙ্গে কাজ করতে এবং সেটা তার প্রথম হিন্দি সিনেমাতেই হয়ে গেলো। কাজটি নিয়ে তিনি খুব উচ্ছ্বসিত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button