‘ছি ছি মাথা খারাপ হয়ে গেল নাকি? ফেসবুকজুড়ে অ্যা’ডাল্ট ভিডিও পোস্ট করে ফেলল গায়ক নোবেল! নেট দুনিয়ায় তুফান

সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল (Mainul Ahsan Noble), এমন একজন সংগীতশিল্পী যিনি বারবার নেটিজেনদের চর্চায় থাকেন নানা বিতর্কিত কর্মকাণ্ডের মাধ্যমে। গানের চেয়ে ব্যক্তিজীবন নিয়েই একটু বেশি আলোচিত হন তিনি। জি-বাংলার রিয়েলিটি শো ‘সারেগামাপা-২০১৯’ প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে পা রাখা এই শিল্পী। আবার নতুন করে ফের বিতর্কে জড়ালেন নোবেল।

ফের বিতর্কে জড়ালেন নোবেল

কিন্তু কেন? জানা গেল, তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজের স্টোরিতে পোস্ট করেছেন আপত্তিকর ছবি। পাশাপাশি অন্যের ফেসবুক পেজের রিলসের পোস্ট যেটা আবার একটা অ্যা’ডাল্ট ভিডিও ক্লিপ সেটা নিজের পেজে শেয়ারও করেছেন তিনি। আর সেইসব পোস্ট দেখে নানারকম প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা। নেটিজেন নোবেলের গুণগান শোনার আশায় ছেড়ে দিয়েছেন। একজন লিখেছেন, ‘এই লোক আর ভালো হবে না’।

নোবেলকে নিয়ে চর্চা শুরু

বাংলাদেশের গায়ক নোবেলকে নিয়ে কিছু না কিছু চর্চা হয়েই থাকে। প্রতিদিনই নতুন নতুন বিতর্কে নাম জড়ান গায়ক। যেন বিতর্ক কোনওমতেই পিছু ছাড়ছে না নোবেলের। ফের নতুন করে নতুন এক আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এলেন নোবেল। সম্প্রতি গায়কের ফেরিভায়েড ফেসবুক প্রোফাইলে স্টোরি দেখে ভক্তদের চোখ কপালে উঠেছে। প্রকাশ্যেই এরূপ অ’সভ্য কাজ করে চলেছেন কেন তিনি?

Mainul Ahsan Noble

কী বলছেন নেটিজেন?

তবে কি নোবেলের পেজ হ্যাক হয়েছে? সোশ্যাল মিডিয়ার পাতায় কখনও নোংরা ছবি পোস্ট, আবার কখনও ভিডিও পোস্ট হয়েছে। তারমধ্যে রয়েছে কিছু অ্যা’ডাল্ট ভিডিও। পোস্টগুলি ভাইরাল হতেই চরম কটাক্ষের মুখে পড়েন গায়ক। নোবেলের এই আচরণে বেজায় চটেছেন নেটিজেনরা। প্রকাশ্যে ফেসবুকে এমন কাজ কীভাবে করা যায়, তা নিয়েও উঠছে একাধিক প্রশ্ন।

নেটিজেনদের একাধিক কমেন্টে ভরেছে নেটদুনিয়ার পাতা। কেউ কেউ প্রশ্ন করেছেন, ‘নোবেলের আইডি হ্যাক হয়েছে কিনা’। একাংশের দাবি, হয়তো নোবেলের পেজটি হ্যাক হয়েছে। আর সেই হ্যাকাররা এ ধরনের নোংরা পোস্ট করছেন। এটা নোবেলের কাজ নয়।

Back to top button