Bangladesh

Actress Accident: গলগল ঝরছে রক্ত! পায়ে ঢুকে গেল লোহার রোড! আশঙ্কাজনকভাবে হাসপাতালে ভর্তি হলেন জনপ্রিয় নায়িকা

গুরুতর দুর্ঘটনার মুখে বললেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন। “নেটওয়ার্কের বাইরে”, “লেডিস অ্যান্ড জেন্টলম্যান”সহ একাধিক জনপ্রিয় অভিনয় রয়েছে তার ঝুলিতে। বাংলাদেশের টেলিভিশনের অতি জনপ্রিয় মুখ তিনি।

জানা গেছে শুক্রবার বাবার সঙ্গে কেনাকাটা করতে বেরিয়েছিলেন তিনি। সে সময় ঘটে গেল দুর্ঘটনা। দরকারী জিনিসপত্র কিনতে যান তাসনিয়া। চলন্ত সিঁড়ি বেয়ে উঠতে গিয়ে এই ঘটনা ঘটে। ই দুর্ঘটনার ফলে নায়িকা আহত হয়েছেন। দুই পায়ে লেগেছে আঘাত।

Tasnia Farin now focus on acting - The New Nation

দুর্ঘটনার পর সঙ্গে সঙ্গে নায়িকাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালের জরুরি বিভাগে। দুর্ঘটনার খবর পেয়ে সেখানে তড়িঘড়ি হাজির হন তার কিছু পরিচিত পরিচালক। তারি মধ্যে পরিচালক মোহাম্মদ মোস্তফা কামাল রাজ জানালেন দুই পায়ে আঘাত লেগেছে। চিকিৎসা চলছে।

অভিনেত্রী নিজে এক সংবাদ মাধ্যমকে এই বিষয়ে জানাতে গিয়ে বলেছেন মার্কেটে চলন্ত সিঁড়িতে নিজ থেকে উপরে উঠেছিলেন বাবার সঙ্গে। চলন্ত অবস্থাতেই সিঁড়ির একটা রড বের হয়ে গেছিল যেটা তিনি দেখতে পাননি এবং সেটা তার পায়ে আঘাত করে। পরনের জিন্স ছিড়ে গিয়ে রডটি পায়ের মাংসে ঢুকে গেছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তিনি মলের কর্তৃপক্ষের বিরুদ্ধে চরম অব্যবস্থার অভিযোগ তুলেছেন।

Tasnia Farin is now first choice of directors - The New Nation
শুধু তাই নয় নায়িকা জানিয়েছেন কোনো প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা ছিল না ওই শপিংমলে। অভিযোগ তুলেছেন ক্রেতাদের জীবনের কোন দাম নেই এবং নিরাপত্তা নেই। এর বিচার হওয়া জরুরী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button