দুঃসংবাদ! শেষ হচ্ছে স্টার জলসার বিরাট জনপ্রিয় ধারাবাহিক! জানলে মন খারাপ হবে আপনাদেরও

বর্তমানে স্টার জলসার (Star Jalsha) পর্দায় আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। পুরনো টিআরপি তালিকাতে স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকগুলিকে পর্দা থেকে বিদায় দিয়ে চ্যানেল নিয়ে আসছে একের পর এক জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নতুনত্ব কাহিনীও দারুণ উপভোগ করছেন দর্শকরা।

সম্প্রতি সেই কারণেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন নতুন বেশ কয়েকটি ধারাবাহিক। সম্প্রতি ম্যাজিক মোমেন্টের ধারাবাহিক সন্ধ্যাতারাকে পর্দা থেকে বিদায় দিয়ে পর্দায় এসেছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক বঁধুয়া। এছাড়াও লাভ বিয়ে আজকালকে পর্দা থেকে বিদায় জানিয়েছে স্টার জলসায় নিয়ে এসেছে ম্যাজিক মোমেন্টের নতুন ধারাবাহিক রোশনাই।

স্টার জলসায় আসছে উড়ান, বিদায় নিচ্ছে কোন ধারাবাহিক?

তবে রোশনাই ছাড়াও গতমাসেই শুরু হয়েছে সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক ভক্তির সাগর। রামপ্রসাদ ধারাবাহিকের কাহিনীতে ইতি টেনে সুরিন্দর ফিল্মস স্টার জলসায় নিয়ে এসেছে নতুন ভক্তিমূলক ধারাবাহিক। গদাধরের বাল্যজীবনের ওপর নির্মিত এই ইতিমধ্যেই দর্শকরা বেশ পছন্দ করতে শুরু করেছে।

তবে এছাড়াও স্টার জলসার পর্দায় খুব শীঘ্রই আসবে সুরিন্দর ফিল্মসের আরও একটি নতুন ধারাবাহিক যার নাম উড়ান। ইতিমধ্যেই ধারাবাহিকটির প্রথম ঝলক মুক্তি পেয়েছে পর্দায়। অভিনেতা প্রতীক সেনকে আবার খোকাবাবুর মতো আগের লুকে দেখে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে শুরু হয়েছে উন্মাদনা। প্রতীক সেনের বিপরীতে ধারাবাহিকটিতে অভিনয় করছেন অভিনেত্রী রত্নাপ্রিয়া দাস। পূজারিণী আর মহারাজের নতুন জুটিকে পর্দায় দেখার জন্য দারুণ উৎসাহী দর্শকরা।

আরও পড়ুনঃ অর্জুন‌ই আসল হিরো! অনুরাগের ছোঁয়া থেকে বাদ গেলেন দিব্যজ্যোতি! প্রকাশ্যে এলো আসল কারণ

তবে পর্দায় একটি ধারাবাহিক আসছে মানেই পর্দা থেকে বিদায় নিতে চলেছে আরেকটি পুরনো ধারাবাহিক। এই মুহূর্তে স্টার জলসার পর্দায় স্লট হারা কথা, তুমি আসে পাশে থাকলে, হরগৌরী পাইস হোটেল এবং বঁধুয়া। তবে এর মধ্যে একটি ধারাবাহিকও পর্দা থেকে নিচ্ছে না বিদায়। বরং সুরিন্দর ফিল্মসের আসন্ন ধারাবাহিকে জায়গায় ছেড়ে দিতে পর্দা থেকে বিদায় নিচ্ছে সুরিন্দর ফিল্মসের চলতি ধারাবাহিক ভক্তির সাগর। হ্যাঁ শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। এই প্রথম ১ মাসের মধ্যেব কোন ধারাবাহিক বিদায় নেবে পর্দা থেকে। যদিও ভক্তির সাগরের স্লটে আসবে না উড়ান। তবে কোন ধারাবাহিকটির পরিবর্তন হবে স্লট, আপনাদের কি মনে হচ্ছে?

Bengali serial

Back to top button