অর্জুন‌ই আসল হিরো! অনুরাগের ছোঁয়া থেকে বাদ গেলেন দিব্যজ্যোতি! প্রকাশ্যে এলো আসল কারণ

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) চর্চিত মেগা ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বগুলিতে চলছে টান টান উত্তেজনা। মাথা ঘোরানো গল্পের মোড় দেখে দর্শকমহল থেকে মিলছে মিশ্র প্রতিক্রিয়া। বাংলা ধারাবাহিকের ইতিহাসে প্রথমবার নায়িকার সঙ্গে নায়কের নয়, পার্শ্বনায়কের সঙ্গে বিয়ে হতে চলেছে।

একসময়ে টানা ১০-১২ সপ্তাহ টিআরপিতে বেঙ্গল টপার হয়েছিল এই মেগা। তারপর টিআরপি পড়তেই গল্পে আসেন নয়া নায়ক। অর্জুনের ভূমিকায় অভিনয় করতে শুরু করেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। অর্জুন আর দীপার কেমিস্ট্রি দেখে ফিকে হয়ে পড়ে সূর্য চরিত্রটি। যা দেখে বেজায় ক্ষেপেছে অনুরাগী মহল। কেন তাদের পছন্দের নায়ককে দীপার জীবন থেকে সরিয়ে দিচ্ছেন পরিচালক। এই নিয়ে চলছে জোড় তরজা।

Dibyajoti Datta, Swastika Ghosh

‘অনুরাগের ছোঁয়া’য় সূর্যের ফেরা নিয়ে নেটমাধ্যমে চলছে জোড় জল্পনা

নেটিজেনদের অনেকের আশঙ্কা পরিচালক গল্পে নায়ক বদল করেছেন। মুখ্য চরিত্র সূর্য। যার সঙ্গে দীপা ভালোবেসে চার হাত এক করেছিল। যার সঙ্গে নায়িকার দুটি সন্তান। সেই সূর্য ওরফে দিব্যজ্যোতিকে সরিয়ে নায়ক হয়েছেন অর্জুন। তবে আচমকা সূর্যকে বাদ দেওয়ার কারণটা কী?

অনুরাগ প্রসঙ্গে কী বলছেন সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত?

দিব্যকে বাদ দেওয়া পূর্বপরিকল্পিত না টিআরপি ধরে রাখতে সূর্যকে সরিয়ে দিয়েছেন পরিচালক। অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এ প্রসঙ্গে বলেন, এই মুহূর্তে ধারাবাহিকের ট্রাকে আমার ইজহার নেই। সূর্য এখন লাপাতা। পিছুটান ছেড়ে সে এখন ইরাকে নিয়ে আলাদা থাকে। নায়িকার সঙ্গে অন্যকারোর বিয়ে হচ্ছে। এই সেই প্লটে নেই সূর্য।

আরও পড়ুনঃ ধরা খেয়ে গেল নীলু! প্রেগনেন্সি রিপোর্ট নেগেটিভ আসতেই নীলুর মিথ্যের আগল ভাঙল! রাগে অন্ধ হয়ে কি করবে শৌর্য্য?

দিব্যর কথায়, “আমি সিরিয়াল ছেড়ে কোথাও যায়নি। আমি আবার ফিরে আসব। তবে লম্বা ছুটি বেশ এনজয় করছি আপাতত।” তবে দিব্যর কথায় জল্পনায় ভাটা পড়েনি। ধারাবাহিকে সূর্যের ভবিষ্যত নিয়ে চিন্তিত দর্শকমহল। এখন দেখার শেষমেশ কার সঙ্গে মিল হয় গল্পের নায়িকা দীপার।

Back to top button