জলসায় খারাপ খবর! লুক সেট হওয়ার পরেও বদলে গেল নায়ক! কোন জনপ্রিয় নায়কের সঙ্গে ঘটল এমন ঘটনা?

স্টার জলসা (Star Jalsha) হোক বা জি বাংলা (Zee Bangla) একের পর এক জনপ্রিয় নতুন নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। পুরোনো টিআরপি কমে যাওয়া ধারাবাহিকগুলোর বা স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকের কাহিনীতে ইতি টেনে চ্যানেল নিয়ে আসছে একের পর এক নতুন ধারাবাহিক। স্টার জলসায় ঘটছে একই কান্ড। ইতিমধ্যেই স্টার জলসার পর্দায় পর পর শুরু হয়েছে বেশ কয়েকটি জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক।

স্টার জলসার আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক

এই বছরের শুরুতেই ম্যাজিক মোমেন্টসের ধারাবাহিক সন্ধ্যাতারাকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে এসেছে চ্যানেল নিয়ে এসেছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক বঁধুয়া। যার মাধ্যমেই অনেকদিন পর পর্দায় ফিরছেন জনপ্রিয় টেলি অভিনেতা রেজওয়ান রব্বানী শেখ। শুরু হওয়ার পর থেকে এখন ধরাবাহিকটি স্লট লিড না পেলেও টিআরপি তালিকায় প্রতি সপ্তাহেই ষষ্ঠ স্থান দখল করে আসছে বঁধুয়া।

বঁধুয়ার মাস খানেক যেতে না যেতেই স্টার জলসার পর্দায় আগমন ঘটেছে নতুন ধারাবাহিক রোশনাইয়ের। যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউজের প্রযোজিত এবং ওম এবং তৃণা সাহা অভিনীত ধারাবাহিক লাভ বিয়ে আজকালকে বিদায় দিয়ে স্টার জলসা নিয়ে এসেছে নতুন ধারাবাহিক রোশনাই। যার মাধ্যমে পর্দায় ফিরেছেন অভিনেতা শন ব্যানার্জী। ধারাবাহিক শুরু থেকেই পর্দা বেশ ভালো ফলাফল করে আসছে। এছাড়াও স্টার জলসার সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় শুরু হয়েছে ভক্তির সাগর।

তবে এখানেই তালিকা শেষ নন, স্টার জলসায় আছে নতুন ধারাবাহিক সুরিন্দর ফিল্মসের আরেকটি নতুন ধারাবাহিক যার নাম উড়ান। ধারাবাহিকটি মাধ্যমে এক্কা দোক্কার পর্দায় ফিরছেন অভিনেতা প্রতীক সেন। এছাড়াও এই বছরের শুরু থেকে শোনা যাচ্ছিল স্টার জলসায় আসতে চলেছে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট হাউজের নতুন ধারাবাহিক। যার মাধ্যমে পাঁচ মাস আগেই কনফার্ম করা হয়েছিল অভিনেতা গৌরব চ্যাটার্জীকে। এতদিন ধরে ধারাবাহিকটি শুরু হওয়ার কথা থাকলেও আসেনি পর্দায়। তবে এবার অবশেষে পর্দায় আসছে এই ধারাবাহিকটি।

আরও পড়ুনঃ চলচ্চিত্র জগতে ফের নক্ষত্রপতন! মাত্র ৬১ বছর বয়সে পরলোক গমন করলেন এই ব্যক্তিত্ব

স্টার জলসায় আসন্ন ধারাবাহিকে বদলে গেল নায়ক, গৌরব চ্যাটার্জীর বদলে আসছেন কে?

তবে শুটিং শুরু হওয়ার আগেই বদলে গেল নায়ক। এই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে আর দেখা যাবে না অভিনেতা গৌরব চ্যাটার্জীকে। তার বিপরীতে ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেতা হানি বাফনা। জি বাংলার কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকের থেকে সরে যাওয়ার পর জানা যাচ্ছে স্টার জলসায় এই আসন্ন ধারাবাহিকের মাধ্যমে পর্দায় ফিরছেন অভিনেতা। স্টার জলসার প্রথমা কাদম্বিনী এবং গ্রামের রানী বীণাপাণির পর এই আসন্ন ধারাবাহিকটির মাধ্যমে স্টার জলসায় ফিরছেন হানি। আজই শুরু হচ্ছে ধারাবাহিকের শুটিং। যদিও ধারাবাহিকের প্রোমো শুট হয়নি এখনও। তবে হানি দর্শকরা বেশ উৎসাহী এই আসন্ন ধারাবাহিকটি নিয়ে।

Back to top button