টিআরপিতে ভালো তাও চ্যানেল সরিয়ে দিল জনপ্রিয় এই সিরিয়াল! শেষ হচ্ছে জনপ্রিয় সিরিয়াল

বাংলা টেলিভিশনে এখন সিরিয়াল বন্ধের হিড়িক পড়েছে। আজ একটি সিরিয়াল বন্ধ হচ্ছে তো কাল অন্য একটি সিরিয়াল চালু হচ্ছে। আর এই শুরু-বন্ধের জেরে দর্শকরা হারিয়ে ফেলছেন নিজেদের পছন্দের ধারাবাহিকগুলি।

এতদিন পর্যন্ত টিআরপিতে কম নম্বর থাকলে সেই ধারাবাহিককে সরিয়ে দেওয়া হচ্ছিল। কিন্তু এবার ভালো নম্বর থাকা সত্ত্বেও টিআরপি তালিকা থেকে সরিয়ে দেওয়া হল একটি জনপ্রিয় ধারাবাহিককে।

এই মুহূর্তে স্টার জলসা এবং জি বাংলায় আসতে চলেছে একাধিক নতুন নতুন ধারাবাহিক। আর যার জন্য পিছু হটতে হচ্ছে পুরনো ধারাবাহিকগুলিকে। যেমন চলতি সপ্তাহের বুধবার শেষবারের মতো শুটিং হয়ে গেল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের। যথারীতি এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ায় দর্শক মনে বিরাট প্রভাব পড়েছে।

অন্যদিকে আবার জলসার পর্দায় বন্ধ হল জনপ্রিয় ধারাবাহিক গোধূলি আলাপ। অর্থাৎ নতুন ধারাবাহিকের আগমনের জন্য সরিয়ে দেওয়া হচ্ছে পুরনো ধারাবাহিকগুলিকে। আর এবার জনপ্রিয় এই দুই চ্যানেলের মতোই নতুন ধারাবাহিক জায়গা করে দিতে সান বাংলা সরিয়ে দিল তাদের জনপ্রিয় একটি ধারাবাহিককে।

স্টার জলসার পর্দায় আসছে দুটি নতুন ধারাবাহিক বিয়ের ফুল এবং রূপসাগরে মনের মানুষ। জানা যাচ্ছে নবনীতা-রাজা জুটির নতুন ধারাবাহিক বিয়ের ফুলকে জায়গা করে দেওয়ার জন্য সান বাংলার পর্দায় শেষ হয়ে যাচ্ছে সুন্দরী ধারাবাহিকটি। যদিও টিআরপি তালিকায় এই ধারাবাহিকটির প্রাপ্ত নম্বর কিন্তু বেশ ভালো। জানা গেছে ১১ই জুন শেষবারের মতো সম্প্রচারিত হবে এই সুন্দরী ধারাবাহিকটি।

Back to top button